২০ কোটি টাকায় অনুষ্ঠিত হবে বাংলাদেশ গেমস

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:৫৭ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২১

ঠিক এক মাস পর বসবে দেশের সবচেয়ে বড় ক্রীড়া প্রতিযোগিতার বাংলাদেশ গেমসের নবম আসর। ১ থেকে ১০ এপ্রিল অনুষ্ঠিতব্য এই গেমসের জন্য বাজেট নির্ধারণ করা হয়েছে ২০ কোটি টাকা। রোববার গেমসের জন্য গঠিত সাংগঠনিক কমিটির সভায় এ বাজেট অনুমোদন করা হয়েছে।

ভার্চুয়াল সভাটি হয়েছে কমিটির চেয়ারম্যান অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের সভাপতিত্বে। ভার্চুয়াল সভায় সংযুক্ত হয়েছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সভাপতি ও সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ, জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান, তথ্য মন্ত্রণালয়ের সচিব, সাভার নবম পদাতিক ডিভিশনের জিওসিসহ সাংগঠনিক কমিটির অন্য কর্মকর্তাগণ।

বঙ্গবন্ধু বাংলাদেশ গেমসের ডিসিপ্লিনগুলোর মধ্যে থেকে ২টি খেলা কুমিল্লা এবং গাজীপুর জেলায় আয়োজন করার সিদ্ধান্ত হয়েছে সভায়। গেমসের উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান আকর্ষণীয় করার সিদ্ধান্তও নেয়া হয়েছে সভায়।

আরআই/আইএইচএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]