জাতীয় চ্যাম্পিয়নশিপে রোমান সানার ব্রোঞ্জ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:০১ পিএম, ০৩ মার্চ ২০২১

কোয়ালিফিকেশন রাউন্ডে রোমান সানা ষষ্ঠ হওয়ার পরই অনুমিত ছিল, জাতীয় চ্যাম্পিয়নশিপটা ভালো যাবে না দেশসেরা আরচারের। হয়েছেও তাই। শুরুর হতাশা আর কাটিয়ে উঠতে পারেননি রোমান।

সেমিফাইনালে হাকিম আহমেদ রুবেলের কাছে হেরে দিয়ে শেষ পর্যন্ত প্রতিযোগিতা শেষ করেছেন ব্রোঞ্জ নিয়ে, যে ফলাফল যায় না রোমানের সঙ্গে। ব্রোঞ্জের লড়াইয়ে রোমান হারিয়েছেন ঢাকা আর্মি আরচারি ক্লাবের আশিকুর রহমানকে ৬-৪ সেট পয়েন্টে।

প্রতিযোগিতার নকআউট পর্বের ৮টি ব্রোঞ্জের খেলা হয়েছে বুধবার। রিকার্ভ মহিলা এককে বিকেএসপির দিয়া সিদ্দিকী ৬-০ সেট পয়েন্টে ব্যবধানে বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাবের ইতি খাতুনকে, কম্পাউন্ড পুরুষ এককে বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাবের আশিকুজ্জামান ১৪৪-১৪২ স্কোরে একই দলের অসীম কুমার দাসকে এবং কম্পাউন্ড মহিলা এককে রিতু আক্তার ১৩৬-১৩৫ স্কোরে বন্যা আক্তারকে হারিয়ে ব্রোঞ্জ পেয়েছেন।

রিকার্ভ পুরুষ দলগত ইভেন্টে বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাব ৬-২ সেট পয়েন্টে বাংলাদেশ আনসারকে, রিকার্ভ মহিলা দলগত ইভেন্টে বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাব ৫-৪ সেট পয়েন্টে বাংলাদেশ আনসারকে, কম্পাউন্ড পুরুষ দলগত ইভেন্টে বিকেএসপি ২২২-২১৮ স্কোরে বাংলাদেশ আনসারকে এবং কম্পাউন্ড মহিলা দলগত ইভেন্টে বাংলাদেশ আনসার ২২২-২১৫ স্কোরে এএসপিটিএস আরচারি ক্লাবকে পরাজিত করে ব্রোঞ্জ পেয়েছে।

বৃহস্পতিবার রিকার্ভ পুরুষ এককের স্বর্ণ পদকের লড়াইয়ে মুখোমুখি হবেন মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল এবং আব্দুর রহমান আলিফ। রিকার্ভ মহিলা এককে মেহেনাজ আক্তার মনিরা এবং নাজমিন খাতুনের মধ্যে স্বর্ণজয়ের লড়াই হবে।

কম্পাউন্ড পুরুষ এককে হিমু বাছাড় এবং ঐশ্বর্য্য রহমানের মধ্যে গোল্ড মেডেল ম্যাচ এবং কম্পাউন্ড মহিলা এককে রোকসানা আক্তার এবং সুস্মিতা বনিকের মধ্যে গোল্ড মেডেল ম্যাচ অনুষ্ঠিত হবে।

রিকার্ভ পুরুষ দলগত ইভেন্টে স্বর্ণজয়ের জন্য লড়বে ঢাকা জেলা ক্রীড়া সংস্থা এবং বিকেএসপি, রিকার্ভ মহিলা দলগত ইভেন্টে ঢাকা আর্মি আরচারি ক্লাব এবং বিকেএসপি, কম্পাউন্ড পুরুষ এবং মহিলা দলগত ইভেন্টে ঢাকা আর্মি আরচারি ক্লাব এবং বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাব।

আরআই/এমএমআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]