সেনাবাহিনীর বাস্কেটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ১১ পদাতিক ডিভিশন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:২৫ পিএম, ০৫ মার্চ ২০২১

বাংলাদেশ সেনাবাহিনীর বাস্কেটবল প্রতিযোগিতা-২০২১ এর পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ মার্চ) বগুড়া সেনানিবাসে ১১ পদাতিক ডিভিশন এ প্রতিযোগিতার আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ১১ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং এবং বগুড়া এরিয়া কমান্ডার মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান। তিনি প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

প্রতিযোগিতায় দলগতভাবে ১১ পদাতিক ডিভিশন চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। রানার আপ হয়েছে ২৪ পদাতিক ডিভিশন। সুনিপূন কৌশল ও মনোমুগ্ধকর খেলাশৈলী প্রদর্শনের মাধ্যমে ব্যক্তিগত পর্যায়ে ১১ পদাতিক ডিভিশন দলের সার্জেন্ট শফিয়ার রহমান শ্রেষ্ঠ খেলোয়াড় এবং ২৪ পদাতিক ডিভিশন দলের সৈনিক শাকিল আহমেদ শ্রেষ্ঠ নবীন খেলোয়াড় হওয়ার গৌরব অর্জন করেন।

এ সময় সকল দলের খেলোয়াড় ছাড়াও বগুড়া এলাকার সকল ইউনিটের অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার এবং অন্যান্য সৈনিকরা উপস্থিত ছিলেন।

গত ২৪ ফেব্রুয়ারি এই প্রতিযোগিতা শুরু হয়। এবারের প্রতিযোগিতায় বিভিন্ন ফরমেশন হতে মোট ১৫টি দল অংশগ্রহণ করে। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এমইউ/এএএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]