ভলিবলে বাংলাদেশ সেনাবাহিনী ও আনসার ভিডিপি চ্যাম্পিয়ন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০৯:০৫ পিএম, ০৮ এপ্রিল ২০২১

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস ভলিবলে পুরুষ গ্রুপে বাংলাদেশ সেনাবাহিনী ও মহিলা গ্রুমে বাংলাদেশ আনসার ও ভিডিপি চ্যাম্পিয়ন হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে নড়াইলের বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে ফাইনালে পুরুষ গ্রুপে বাংলাদেশ সেনাবাহিনী ৩-১ সেটে বাংলাদেশ বিমান বাহিনীকে পরাজিত করে। এছাড়া মহিলা গ্রুপে বাংলাদেশ আনসার ও ভিডিপি ৩-১ বাংলাদেশ পুলিশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার), নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরা, যশোর সেনাবাহিনীর মেজর এএফএম আজমল হোসেন খান (পিএসসি), যশোর সেনাবাহিনীর ক্যাপ্টেন ফাতির আব্দুল্লাহ, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের উপ-মহাসচিব ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, মাশরাফি বিন মর্তুজার বাবা গোলাম মর্তুজা স্বপন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাবেয়া ইউসুফসহ অন্য অতিথিরা।

jagonews24

বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের আয়োজনে বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় গত ৫ এপ্রিল থেকে প্রতিযোগিতা শুরু হয়। প্রতিযোগিতায় পুরুষ গ্রুপে ৮টি এবং মহিলা গ্রুপে ৫টি দল অংশ গ্রহণ করে।

হাফিজুল নিলু/আইএইচএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]