মিশ্র দলগত দাবার স্বর্ণ আনসারের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:২০ পিএম, ০৮ এপ্রিল ২০২১

বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসের মিশ্র ক্লাসিক্যাল দলগত দাবায় স্বর্ণ জিতেছে বাংলাদেশ আনসার। দলটি ৫ খেলায় ৯ ম্যাচ পয়েন্ট লাভ করে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে।

দলের খেলোয়াড় ছিলেন- গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান, গ্র্যান্ডমাস্টার রিফাত বিন সাত্তার, আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান, ক্যান্ডিডেট মাস্টার তাহসিন তাজওয়ার জিয়া, আন্তর্জাতিক মহিলা মাস্টার রানী হামিদ ও আন্তর্জাতিক মহিলা মাস্টার শারমীন সুলতানা শিরিন এবং কর্মকর্তা-মাসুদুর রহমান মল্লিক দিপু।

এ ইভেন্টে বাংলাদেশ নৌবাহিনী রৌপ্য ও বাংলাদেশ বিমান ব্রোঞ্জ পদক পেয়েছে। বাংলাদেশ নৌবাহিনী ৭ ম্যাচ পয়েন্ট ও ১৩.৫ গেম পয়েন্ট এবং বাংলাদেশ বিমান ৭ ম্যাচ পয়েন্ট ও ১৩ গেম পয়েন্ট পেয়েছে।

বাংলাদেশ নৌবাহিনী দলের খেলোয়াড়রা হলেন- ফিদে মাস্টার খন্দকার আমিনুল ইসলাম, আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজউদ্দিন, ফিদে মাস্টার শেখ নাসির আহমেদ, ফিদে মাস্টার সুব্রত বিশ্বাস, মহিলা ফিদে মাস্টার নোশিন আঞ্জুম, মহিলা ক্যান্ডিডেট মাস্টার আহমেদ ওয়ালিজা এবং কর্মকর্তা- লে. রমজান আলী।

বাংলাদেশ বিমান দাবা দলে ছিলেন-ক্যান্ডিডেটমাস্টার মনন রেজা নীড়, ফিদে মাস্টার সৈয়দ মাহফুজুর রহমান, ফিদে মাস্টার মো. তৈয়বুর রহমান ও ক্যান্ডিডেট মাস্টার চঞ্চল কুমার ঘোষ, কাজী জারিন তাসনিম, কিশোয়ারা সাজরীন ইভানা ও কর্মকর্তা শাকিল মেরাজ।

আরআই/আইএইচএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]