মাঝপথে ‘ইয়র্কার মাস্টার’কে হারাল হায়দরাবাদ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:১২ এএম, ২৩ এপ্রিল ২০২১

এবার ইনজুরির ধাক্কা খেলোয়াড় সানরাইজার্স হায়দরাবাদ। হাঁটুর ইনজুরির কারণ আইপিএল শেষ হয়ে তাদের ইয়র্কার মাস্টার থাঙ্গারাসুই নাটরাজনের। গতবছরের অস্ট্রেলিয়া সফর থেকে বয়ে আনা ইনজুরির কারণেই এবার চার ম্যাচ পর আইপিএল থেকে ছিটকে গেলেন নাটরাজন।

চলতি আসরে হায়দরাবাদ এখনও পর্যন্ত চার ম্যাচ খেলেছে। তবে নাটরাজন ছিলেন দুই ম্যাচের একাদশ। কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে খেলেছেন নাটরাজন। পরের দুই ম্যাচে তার জায়গায় সুযোগ দেয়া হয় আরেক বাঁহাতি পেসার খলিল আহমেদকে।

বুধবার আসরে নিজেদের প্রথম জয় পেয়েছে হায়দরাবাদ। সেই ম্যাচের পর দলের অধিনায়ক ডেভিড ওয়ার্নার জানিয়েছিলেন, হাঁটুতে চোট থাকা নাটরাজনের স্ক্যান প্রয়োজন। কিন্তু এটি করার জন্য বায়ো বাবল ছেড়ে যেতে হবে এবং পুনরায় আইপিএলে যোগ দিতে সাত দিনের কোয়ারেন্টাইন করতে হবে।

যা বেশ অবাস্তব চিন্তাই বলা চলে। তাই পুরো আসরের জন্যই তাকে ছেড়ে দিচ্ছে হায়দরাবাদ। নাটরাজনের জায়গায় বদলি খেলোয়াড় হিসেবে এখনও কাউকে নেয়নি আইপিএলের ২০১৬ সালের চ্যাম্পিয়নরা। তবে পেস ডিপার্টমেন্টে ভুবনেশ্বর কুমার, খলিল আহমেদ, সিদ্ধার্থ কাউল, সন্দ্বীপ শর্মা এবং বাসিল থাম্পিরা থাকায় এটি নিয়ে খুব একটা চিন্তার কিছু নেই।

গতবছরের আইপিএলে একের পর এক ইয়র্কার করার দক্ষতা দিয়ে সবার নজর কেড়েছিলেন ২৯ বছর বয়সী নাটরাজন। যার সুবাদে সুযোগ পেয়েছিলেন অস্ট্রেলিয়া সফরেও। প্রাথমিকভাবে নেট বোলার হিসেবে নেয়া হলেও, শেষপর্যন্ত অস্ট্রেলিয়া সফরে তিন ফরম্যাটেই অভিষেক হয়েছিল নাটরাজনের।

এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]