চলে গেলেন ক্রীড়াঙ্গনের প্রিয়মুখ মনসুর আলী

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ১০:৩২ এএম, ১২ মে ২০২১

দেশের ক্রীড়াঙ্গনের অন্যতম পরিচিত মুখ মনসুর আলী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার (১১ মে) রাত ১১.০০ ঘটিকায় স্ট্রোক করে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন ক্রীড়া অন্তঃপ্রাণ এই ব্যক্তিত্ব।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫২ বছর। ব্যক্তিজীবনে তিনি অকৃতদার ছিলেন। আজ (বুধবার) বেলা ১১টায় ধোলাইপাড় স্কুল মাঠে তাঁর নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

বঙ্গবন্ধু স্টেডিয়াম পাড়ায় সবসময় পাওয়া যেত মনসুর আলীকে। নিজের জীবনের পুরোটাই কাটিয়েছেন খেলাধুলার পেছনে। যে কারণে কখনও বিয়ের পিঁড়িতে বসা হয়নি তার।

খেলার প্রতি অদম্য ভালোবাসায় নিজের নামে গড়েছিলেন মনসুর স্পোর্টিং ক্লাব। ফুটবলের পাশাপাশি হ্যান্ডবল, কাবাডিসহ আরও কয়েকটি ডিসিপ্লিনে খেলত তার এই ক্লাব। নিজের অর্থ, সময় ও শ্রম ব্যয় করে চালাতেন ক্লাবটি।

মনসুর আলীর মৃত্যুতে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো: সালাহ্ উদ্দীন আন্তরিক শোক প্রকাশ করেছেন। শোকবার্তা দিয়েছেন বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের জেনারেল সেক্রেটারি শেখ মো: জাহাঙ্গীর আলম।

এসএএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]