পরিবারের সঙ্গে ঈদ করতে মালয়েশিয়ায় বিকেএসপির হকি কোচ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৪০ পিএম, ১২ মে ২০২১

ছোট ছেলের বয়স ৯ মাস। এটাই তার প্রথম ঈদ। বাবা কিভাবে দূরে থাকেন। তাইতো পরিবারের সাথে ঈদ করতে মালয়েশিয়ায় চলে গেলেন বিকেএসপির উপদেষ্টা হকি কোচ ইমান গোবিনাথন কৃষ্ণমূর্তি। কুয়ালালামপুরে স্ত্রী ও দুই পুত্রের সঙ্গে ঈদ উদযাপন করবেন ৭ বছর আগে মুসলমান হওয়া গোবিনাথন।

গোবিনাথন বাংলাদেশ জাতীয় হকি দলেরও কোচ ছিলেন বছর তিনেক আগে। জানুয়ারিতে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) উপদেষ্টা কোচ হয়ে বাংলাদেশে এসেছেন।

পরিবারের সঙ্গে ঈদ করবেন বলে লকডাউন শুরুর আগেই তিনি দেশে চলে গেছেন। ‘জানুয়ারিতে বাংলাদেশে যাই। আর দেশে ফিরেছি লকডাউন শুরুর আগে। আমি কুয়ালালামপুরে পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করবো। বৃহস্পতিবার আমাদের এখানে ঈদ’-মালয়েশিয়া থেকে বলছিলেন ইমান গোবিনাথন।

কুয়ালালামপুর থেকে বাংলাদেশের সকল হকি খেলোয়াড়কে ঈদের শুভেচ্ছা জানিয়ে ইমান গোবিনাথন বলেছেন, ‘আমি চাই সবাই করোনাভাইরাসের সময়ে নিরাপদে ঈদ উদযাপন করুক। সবাই যেন স্বাস্থ্যবিধি মানে এবং অন্যদের মানতে উদ্ভুদ্ধ করে। আগামী প্রতিযোগিতাগুলোর জন্য সবার প্রতি শুভকামনা থাকলো।’

আরআই/আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]