টোকিও অলিম্পিকে তীর ছুঁড়বেন আরচার দিয়া সিদ্দিকীও

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৫৪ পিএম, ২১ জুন ২০২১

আরচার রোমান সানা, অ্যাথলেট জহির রায়হান ও দুই সাঁতারু আরিফুল ইসলাম এবং জুনাইনা আহমেদের অলিম্পিকে অংশ নেয়া নিশ্চিত হয়েছে আগেই। এবার অলিম্পিক নিশ্চিত হলো আরেক আরচারের। তিনি হলেন দিয়া সিদ্দিকী। আজ সন্ধ্যায় বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ) থেকে জানানো হয়েছে এ তথ্য।

উপরোক্ত খেলোয়াড়রা ছাড়াও ভারোত্তলক মাবিয়া আক্তার সীমান্ত ও আরচার বিউটি রায়ের জন্য ওয়াইল্ডকার্ডের চেষ্টাও অব্যাহত রেখেছে বিওএ।

তবে এরই মধ্যে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ) টোকিও অলিম্পিকের জন্য বাংলাদেশ কন্টিনজেন্ট চূড়ান্ত করেছে। ১৯ সদস্যের ওই দলে রাখা হয়েছে মাবিয়া, বিউটি রায়কে।

বাংলাদেশ কন্টিনজেন্ট ইতিমধ্যে সরকারের অনুমতিও (জিও) পেয়েছে। যাদের জন্য ওয়াইল্ডকার্ডের সম্ভাবনা আছে, তাদের জিও করে রাখা হয়েছে। যে কারণেই মাবিয়া, বিউটিদের নিয়েই করা হয়েছে অলিম্পিক দল।

যে ১৯ সদস্যের দলের জিও করানো হয়েছে তার মধ্যে ৭ জন ক্রীড়াবিদ। বাকিরা কর্মকর্তা। সেফ দ্য মিশন বিওএর সহসভাপতি শেখ বশির আহমেদ এবং দলনেতা বিওএর কোষাধ্যক্ষ কাজী রাজীব উদ্দিন আহমেদ চপল।

আরআই/আইএইচএস/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]