ক্রীড়া সংগঠক শামসুল আলম আনু আর নেই

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১১:৪৫ এএম, ৩১ জুলাই ২০২১

বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক এবং ওয়ারি ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শামসুল আলম আনু ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার ভোরে উত্তরার নিজ বাসায় হূদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন দেশের অভিজ্ঞ এই ক্রীড়া সংগঠক। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর। তিনি স্ত্রী, দুই পুত্রসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তিনি টেবিল টেনিস নিয়ে যুগ যুগ কাজ করেছেন। টেবিল টেনিস খেলোয়াড়ও ছিলেন। তিনি দীর্ঘদিন সাউথ এশিয়ান টেবিল টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদকের দায়িত্বও পালন করেছেন।

ওয়ারী ক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মহিদুর রহমান মিরাজ বলেছেন,'শামসুল আলম আনু ভাই মাস দুয়েক আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। সুস্থ হয়ে বাসায় ফেরার পর কিছুদিন আগে মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছিল তার ।

গতকালও তার সাথে কথা হয়েছে আমার। বলছিলেন সুস্থ আছেন, ভালো আছেন। কিন্তু সকালে শুনলাম হার্ট অ্যাটাক করে মারা গেছেন। তার দুই ছেলে। একজন যুক্তরাষ্ট্রে থাকেন।

আরআই/এসএএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]