সেনাবাহিনী আন্তঃক্লাব শ্যুটিংয়ে সেরা শাকিল

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:১৯ পিএম, ২৬ আগস্ট ২০২১

বাংলাদেশ সেনাবাহিনী আন্তঃক্লাব শ্যুটিং প্রতিযোগিতায় একটি স্বর্ণ ও একটি রৌপ্য জিতেছেন সাভার সেনা শ্যুটিং ক্লাবের শাকিল আহমেদ। শাকিল ১০ মিটার পিস্তলে ৫৬৭ স্কোর করে স্বর্ণ এবং ৫০ মিটার পিস্তলে ৫৩০ স্কোর করে জিতেছেন রৌপ্য পদক।

একটি স্বর্ণ ও একটি রৌপ্য জিতে শাকিল আহমেদ প্রতিযোগিতার সেরা শ্যুটারের পুরস্কারও পেয়েছেন। ৫৩২ স্কোর করে ৫০ মিটার পিস্তলে স্বর্ণ জিতেছেন ঘাটাইল সেনা শ্যুটিং ক্লাবের আনোয়ার হোসেন।

সেরা শ্যুটারের পুরস্কার জেতা শাকিল আহমেদ স্কোর আরও বেশি করতে পারলে খুশি হতেন, বলে জানান। তিনি বলেন, ‘আমি যদি ৫৭০ স্কোর করে স্বর্ণ জিততাম তাহলে বেশি ভালো লাগতো। আগামীতে আরো ভালো করার চেষ্টা করব।’

প্রতিযোগিতায় ৭ ইভেন্টে ৭ শ্যুটিং ক্লাবের শ্যুটাররা অংশগ্রহণ করেন। ২২ আগস্ট শুরু হওয়া এই প্রতিযোগিতায় চট্টগ্রাম সেনা শ্যুটিং ক্লাব চ্যাম্পিয়ন এবং সাভার সেনা শুটিং ক্লাব রানার্সআপ হয়েছে।

বৃহস্পতিবার ঢাকা সেনানিবাসের আর্মি শুটিং রেঞ্জে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর চীফ অব জেনারেল স্টাফ (সিজিএস) লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান।

এসময় সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ঢাকা অঞ্চলের বিভিন্ন ইউনিট ও সংস্থার অফিসার, জেসিও এবং অন্যান্য পদবির সৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আরআই/এমএমআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]