ক্রীড়া সংগঠকদের স্বীকৃতি দেবে বিএসপিএ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৫৯ পিএম, ০৪ সেপ্টেম্বর ২০২১

বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ) এ বছর থেকে নতুন একটি অ্যাওয়ার্ড প্রদান শুরু করতে যাচ্ছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক পরিচালক মরহুম আফজালুর রহমান সিনহার (কায়সার সিনহা) পরিবারের পৃষ্ঠপোষকতায় দেয়া হবে এই পুরস্কার। অ্যাওয়ার্ডের নাম ‘কায়সার সিনহা সংগঠক সম্মাননা।’

সংগঠনটি ক্রীড়ালেখক ও ক্রীড়া সাংবাদিকদের অবদানের স্বীকৃতিস্বরূপ বিভিন্ন অ্যাওয়ার্ড দিয়ে আসছে। সেই ধারাবাহিকতায় এই নতুন উদ্যোগ। এ পুরস্কারের মাধ্যমে সফল ক্রীড়া সংগঠকদের স্বীকৃতি দেবে সংগঠনটি।

শনিবার ঢাকা ক্লাবে আনুষ্ঠানিকভাবে নতুন পুরস্কারের ঘোষণা দেয়া হয়েছে। সংগঠনের সভাপতি সনৎ বাবলার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, একাত্তর টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক মোজাম্মেল বাবু ও মরহুম কায়সার সিনহার ছেলে ও একমি ল্যাবরেটরিজ লিমিটেডের পরিচালক ফাহিম সিনহা।

আরআই/এমএমআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]