মেরিনার্সের কর্মকর্তাদের বিরুদ্ধে মোহামেডানের মামলা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৩:২৫ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২১

প্রিমিয়ার হকির দলবদলে এবার উত্তেজনা নিয়ে এসেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব ও মেরিনার্স ইয়াং ক্লাব। সেই উত্তেজনার মাত্রা এতোটাই বেড়েছে যে, থানা-পুলিশের দ্বারস্থ হতে হয়েছে ক্লাব দুইটিকে। শেষপর্যন্ত মেরিনার্স ক্লাবের তিন কর্মকর্তা ও এক সমর্থকের বিরুদ্ধে মামলা করেছে মোহামেডান।

শুক্রবার এক অখ্যাত খেলোয়াড় সারোয়ার মুর্শেদ শাওনকে ঘিরে মুখোমুখি অবস্থানে দাঁড়িয়ে যায় মোহামেডান ও মেরিনার্স। দুই দলই শাওনকে নিজেদের খেলোয়াড় হিসেবে দাবি করে।

ঘটনার দিন শাওন ছিলেন মোহামেডান ক্লাবে। রাত ১০টার পরে প্রায় ৬০-৭০ জনের দল নিয়ে তাকে সেখান থেকে ছিনিয়ে নিয়ে যায় মেরিনার্সের কর্মকর্তারা। এসময় মোহামেডান ক্লাবের ডাইনিং হলের আসবাবপত্রও ভাঙচুর করে তারা।

এই ঘটনায় আজ মতিঝিল থানায় মামলা দায়ের করেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড। মামলার মূল আসামি করা হয়েছে ৪ জনকে। তারা হলেন মেরিনার্সের সাধারণ সম্পাদক হাসান উল্লাহ খান রানা, বদরুল ইসলাম দিপু, মেরিনার্স হকি দলের ম্যানেজার নজরুল ইসলাম মৃধা এবং ক্লাবের সমর্থক শাহাদাত হোসেন জুবায়ের।

এর বাইরে অজ্ঞাত ৬০-৭০ জনকে আসামি করে মামলাটি করা হয়েছে। ১৪৩, ৪৪৮, ৪২৭ ও ৫০৬ ধারায় মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের পক্ষে মামলাটি রুজু করেছেন ক্লাবের একাউন্টস ম্যানেজার মহিন উদ্দিন।

আরআই/এসএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]