মোহামেডানের করা মামলায় মেরিনার্স কর্মকর্তাদের জামিন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৪:২২ পিএম, ২০ সেপ্টেম্বর ২০২১

ক্লাবের ভেতরে প্রবেশ করে ভাংচুর এবং খেলোয়াড় নিয়ে যাওয়ার অভিযোগ এনে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের করা মামলায় জামিন পেয়েছেন মেরিনার ইয়াংস ক্লাবের তিন কর্মকর্তা-হাসান উল্লাহ খান রানা, বদরুল ইসলাম দিপু, নজরুল ইসলাম মৃধা এবং সমর্থক শাহাদাত হোসেন জুবায়ের।

সোমবার ঢাকা মহানগর হাকিম আশেক ইমামের আদালতে আসামীরা আত্মসমর্পণ করে আইনজীবির মাধ্যমে জামিনের আবেদন করলে শুনানি শেষে আদালত প্রত্যেককে ৫ হাজার টাকা করে মুচলেকার মাধ্যমে জামিন মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন মতিঝিল থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মো. আবদুল মোতালেব।

জামিন নেওয়ার পর মেরিনার্সের সাধারণ সম্পাদক হাসান উল্লাহ খান রানা বলেছেন, ‘আমরা আগেই বলেছি এটা হয়রানিমূলক মামলা। আমরা আইনের মাধ্যমেই এর মোকাবিলা করবো। দুপুরে আদালতে জামিন আবেদন করলে আমাদের জামিন মঞ্জুর করেছেন।’

চারজনের নাম উল্লেখ ছাড়াও অজ্ঞাত ৬০-৭০ জনকে আসামী করে রোববার মতিঝিল থানায় মামলা করেছিল মোহামেডান। তাদের অভিযোগ ছিল-শুক্রবার রাতে প্রায় ৬০-৭০ জনের দল নিয়ে তরুণ খেলোয়াড় সারোয়ার মুর্শেদ শাওনকে ক্লাব থেকে ছিনিয়ে নিয়ে যায় মেরিনার্সের কর্মকর্তারা। এসময় মোহামেডান ক্লাবের ডাইনিং হলের আসবাবপত্রও ভাঙচুর করে তারা।

হকির দলবদল নিয়েই মূলত উত্তেজনা। মোহামেডান-মেরিনার্স দুই দলই শাওনকে নিজেদের খেলোয়াড় হিসেবে দাবি করেছিল। রোববার বিশেষ ব্যবস্থায় আসন্ন মৌসুমে মোহামেডানের পক্ষে খেলার জন্য নিবন্ধিত হয়েছেন শাওন।

আরআই/এমএমআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]