নেপালে প্রথম ম্যাচে ব্যাটিং করা হলো না তামিমের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:৪৫ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২১

প্রায় দুই মাস ইনজুরিতে মাঠের বাইরে থাকার পর পুনর্বাসন প্রক্রিয়ার অংশ হিসেবে নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগ (ইপিএল) ক্রিকেটে খেলতে গিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। কিন্তু প্রথম ম্যাচে ব্যাটিং করতে পারেননি তিনি।

আজ (রোববার) ছিলো ইপিএলে তামিমের দল ভৈরাহাওয়া গ্ল্যাডিয়েটরসের প্রথম ম্যাচ, প্রতিপক্ষ পোখারা রাইনোজ। কিন্তু বৃষ্টির কারণে পুরো ম্যাচ খেলা সম্ভব হয়নি। তাই ভৈরাহাওয়ার একাদশে থাকলেও ব্যাটিং করতে পারেননি তামিম।

নেপালের কীর্তিপুরে পোখারা রাইনোজের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে নেমেছিল ভৈরাহাওয়া। নির্ধারিত সময়েই শুরু হয় খেলা। কিন্তু মাত্র ১০.১ ওভারেই নামে বৃষ্টি। যা আর থামেনি বিধায় পরিত্যক্ত ঘোষণা করা হয় ম্যাচ।

বৃষ্টি নামার আগে চাপেই ছিলো পোখারা। তারা ১০.১ ওভারে মাত্র ৬৫ রান তুলতেই হারায় ৭টি উইকেট। দলের পক্ষে সর্বোচ্চ ২৩ রান করেন শ্রীলঙ্কার অলরাউন্ডার আসেলা গুনারাত্নে। আর ১৬ রানে অপরাজিত থাকেন বিবেক যাদব।

তামিমদের পক্ষে বল হাতে ৩ উইকেট নেন দুর্গেশ গুপ্ত। এছাড়া ধামিকা প্রাসাদ, তুল বাহাদুর থাপা ও অভিনাশ বোহারা নেন একটি করে উইকেট।

ভৈরাহাওয়া গ্ল্যাডিয়টেরস একাদশ
শারাদ ভেসাকার (অধিনায়ক), রোহিত পাউরেল, আরিফ শেখ, কুশল মাল্লা, অভিনাশ বোহারা, প্রদীপ আইরি, উপুল থারাঙ্গা, তামিম ইকবাল, ধামিকা প্রাসাদ, দুর্গেশ গুপ্ত ও তুল বাহাদুর থাপা।

পোখারা রাইনোজ একাদশ
রিচার্ড লেভি, সুনিল ধামালা, বিপিন রাওয়াল, বিনোদ ভান্ডার (অধিনায়ক), লোকেশ বাম, আসেলা গুনারাত্নে, বিবেক যাদব, কেসরিক উইলিয়ামস, বিক্রম সব, সুশান ভারি ও নন্দন যাদব।

এসএএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]