শ্যুটিংয়ের দায়িত্ব নিলেন ৩৯টি স্বর্ণপদক জেতা ইরানি কোচ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:০০ পিএম, ২২ জানুয়ারি ২০২২

প্যারিস অলিম্পিক-২০২৪ পর্যন্ত বাংলাদেশ শ্যুটিং স্পোর্ট ফেডারেশন নিয়োগ দিয়েছে একজন ইরানি কোচ। মোহাম্মদ জায়েদ রেজাইর নামের এই ইরানি একজন রাইফেল কোচ। তার বেতন ও যাবতীয় ব্যয় বহন করবে পদ্মা ব্যাংক। এ বিষয়ে পদ্মা ব্যাংক ও বাংলাদেশ শ্যুটিং ফেডারেশন চুক্তিবদ্ধ হয়েছে।

শনিবার গুলশান শ্যুটিং কমপ্লেক্সে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে দুই পক্ষের চুক্তি হয়েছে। নতুন এই কোচের মাসিক বেতন সাড়ে ৬ হাজার ইউরো। তিন বছর কোচের বেতন ও ছুটি কাটানোর যাবতীয় ব্যয় বহন করবে পদ্মা ব্যাংক।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ শ্যুটিং স্পোর্ট ফেডারেশনের সভাপতি লে.জেনারেল আতাউল হাকিম সারোয়ার হাসান, মহাসচিব ইন্তেখাবুল হামিদ অপু, পদ্মা ব্যাংকের চিফ অপারেটিং অফিসার জাবেদ আমিন।

জায়ের রেজাই ইরান জাতীয় শ্যুটিং দলের কোচ ছিলেন। তিনি আন্তর্জাতিক শ্যুটিং ফেডারেশনের লাইসেন্স প্রাপ্ত একজন অভিজ্ঞ কোচ। তার দায়িত্বকালে ইরান ৩৯টি স্বর্ণপদক লাভ করেছে।

আরআই/এমএমআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]