রোমান-দিয়াদের জাজেস অ্যাক্রিডিটেশন পেলেন ১৫ জন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:০৬ পিএম, ২৯ জানুয়ারি ২০২২

জাতীয় পর্যায়ের আরচারি প্রতিযোগিতা পরিচালনার জন্য যে জাজ আছেন তাদের নিয়ে বাংলাদেশ আরচারি ফেডারেশন আয়োজন করেছিল আরচারি জাজেস রিফ্রেশার্স কোর্স।

শনিবার শেষ হওয়া এই কোর্সে ৩ জন নারীসহ ১৫ জন পুনরায় পেয়েছেন জাজেস অ্যাক্রিডিটেশন। এই ১৫ জন ঘরোয়াভাবে আয়োজিত সব ধরনের খেলায় জাজের দায়িত্ব পালন করতে পারবেন।

বাংলাদেশ আরচারি ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল বলেছেন, 'ইন্টারন্যাশনাল জাজ হওয়ার প্রথম ধাপ হলো এই অ্যাক্রিডিটেশন। এর পরের ধাপগুলো হচ্ছে কন্টিনেন্টাল জাজ, ইন্টারন্যাশনাল জাজ ক্যান্ডিডেট এবং সর্বশেষ ইন্টারন্যাশনাল জাজ।'

যে ১৫ জন পুনরায় জাজেস অ্যাক্রিডিটেশন পেলেন তারা হলেন মো. নুহুরুল ইসলাম, মো নুরুল ইসলাম (২), সুজাবত আলী, এস এম সালাউদ্দিন, মো. আবু সাঈদ ভূইয়া, মো. জাকির হোসেন, মো. রাজিব হাওলাদার, মো. রাসেল, মো. আসাদুজ্জামান, মো. আলী হাছান, নকীব নাসরুল্লাহ, মো: সাইফুল আলম চৌধুরী, মাহমুদা কবির বিথী, সুমাইয়া আমিন এবং নূরজাহান আক্তার বিথী।

২ দিন ব্যাপী জাজেস রিফ্রেশার্স কোর্সের সমাপ্তি ঘোষণা করেন বাংলাদেশ আরচারি ফেডারেশনের কোষাধ্যক্ষ মো. আনিসুর রহমান দিপু। এ সময় ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আরআই/এসএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]