আহসানউল্লাহ মাস্টারকে ক্রীড়া মন্ত্রণালয়ের শ্রদ্ধা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৪:৪৫ পিএম, ০৭ মে ২০২২

স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা, প্রখ্যাত শ্রমিক নেতা শহীদ আহসানউল্লাহ মাস্টার এমপির শাহাদাৎবার্ষিকী আজ শনিবার। এ উপলক্ষে সকালে গাজীপুর সিটি কনপোরেশনের ৩৯ নম্বর ওয়ার্ডের হায়দরাবাদ গ্রামে তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন শহীদ আহসানউল্লাহ মাস্টারের বড় ছেলে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি এবং যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন।

এ সময় মন্ত্রণালয় এবং বিভিন্ন দপ্তর সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এছাড়াও যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আওতাধীন বিভিন্ন দপ্তর সংস্থার পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়।

যুব উন্নয়ন অধিদপ্তরের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন অধিদপ্তরের মহাপরিচালক মো. আজহারুল ইসলাম খান। এ সময় অধিদপ্তরের সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।

শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটের পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ইনস্টিটিউটের মহাপরিচালক এ কে এম শামীমুল হক সিদ্দিকী।

বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ফাউন্ডেশনের সচিব কৃষ্ণনেন্দু সাহা। জাতীয় ক্রীড়া পরিষদ, বিকেএসপি ও ক্রীড়া পরিদপ্তর, বাংলাদেশ ফুটবল ফেডারেশনসহ অন্য প্রতিষ্ঠানসমূহের পক্ষ থেকেও শ্রদ্ধা নিবেদন করা হয় ।

শ্রদ্ধা নিবেদন শেষে মরহুমের আত্মার শান্তি কামনায় দোয়া মোনাজাত করা হয়।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।