কোরিয়াকে এক গোল দিয়ে ছয়টি খেলো বাংলাদেশ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০২:৫৬ পিএম, ২৩ মে ২০২২

হিরো এশিয়া কাপ হকিতে প্রথম ম্যাচে দক্ষিণ কোরিয়ার কাছে ৬-১ গোলে হেরেছে বাংলাদেশ। সোমবার ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তায় অনুষ্ঠিত এই ম্যাচের প্রথমার্ধে ৩-১ গোলে এগিয়েছিল দক্ষিণ কোরিয়া।

বড় হারের এই ম্যাচে দুর্দান্ত সূচনা হয়েছিল বাংলাদেশের। ষষ্ঠ মিনিটে অধিনায়ক খোরশেদের করা পেনাল্টি কর্নার থেকে গোল লিড এনে দিয়েছিল লাল-সবুজ জার্সিধারীদের।

তবে এই গোল দিয়ে যেন মৌচাকে ঠিল মেরেছিল বাংলাদেশ। তারপর থেকেই কোরিয়া তেড়েফুঁড়ে বাংলাদেশের রক্ষণে আক্রমণ শুরু করে। এক পর্যায়ে সব প্রতিরোধ ভেঙে যায় বাংলাদেশের। কোরিয়া টপাটপ গোল করতে থাকে।

প্রথম কোয়ার্টারেই সাবেক চ্যাম্পিয়নরা গোল করে ম্যাচে ফেরে। বিরতি পর্যন্ত ৩-১ গোলে এগিয়ে থেকে তৃতীয় কোয়ার্টারে করে আরো দুই গোল। এগিয়ে যায় ৫-১ ব্যবধানে।

পরে ৫২ মিনিটে পেনাল্টি কর্নার থেকে ষষ্ঠ গোল করে কোরিয়া এগিয়ে যায় ৬-১ ব্যবধানে। শেষ পর্যন্ত ওই ব্যবধানের জয় নিয়েই টুর্নামেন্ট শুরু করে কোরিয়া। শক্তিশালী দলের বিপক্ষে বাংলাদেশের হারটা অর্ধডজন গোলে।

আরআই/এসএএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]