মালয়েশিয়ার কাছে ৮ গোল খেলো বাংলাদেশ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০২:৫৯ পিএম, ২৬ মে ২০২২

মালয়েশিয়ার কাছে বাংলাদেশ হারবে, সেটা অনুমিতই ছিল। দেখার ছিল সেই হারটা কত ব্যবধানে হয়। হকিতে দুই দেশের শক্তির যে ব্যবধান, তা চোখে আঙুল দিয়েই দেখালো মালয়েশিয়া, বাংলাদেশকে হারলো ৮-১ গোলে।

বৃহস্পতিবার ইন্দোনেশিয়ার জাকার্তায় হিরো এশিয়া কাপ হকিতে গ্রুপের শেষ ম্যাচে বাংলাদেশ একটি গোল দেওয়া ছাড়া আর কোনো প্রতিরোধই করতে মালয়েশিয়ার বিপক্ষে।

আগের ম্যাচেই বাংলাদেশ হারিয়েছিল ওমানকে। ওই জয়ে বাংলাদেশের পঞ্চম হওয়ার সম্ভাবনা টিকে আছে। মালয়েশিয়ার কাছে হারের পর গ্রুপে তিন নম্বর হয়েই স্থান নির্ধারণী ম্যাচ খেলবে লাল-সবুজ জার্সিধারীরা।

চতুর্থ মিনিটেই এগিয়ে যায় মালয়েশিয়া। পেনাল্টি স্ট্রোক থেকে গোল করে রাহিম। ১৪ মিনিটে রাহিম পেনাল্টি কর্নার থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। বাংলাদেশ গোল করে ব্যবধান কমিয়েছিল ২১ মিনিটে। গোল করেছেন পেনাল্টি কর্নার থেকে আশরাফুল ইসলাম।

২৪ ও ৩০ মিনিটে দুটি গোল করে মালয়েশিয়া বিরতি পর্যন্ত ৪-১ গোলে এগিয়েছিল। ৩১ ও ৪১ মিনিটে দুটি গোল করে তৃতীয় কোয়ার্টারে মালয়েশিয়া এগিয়েছিল ৬-১ গোলে। শেষ কোয়ার্টারের শুরুতেই আরো একটি গোল করে ব্যবধান ৭-১ এ বাড়িয়ে নেয় মালয়েশিয়া। শেষ বাঁশির আগ মুহূর্তে বাংলাদেশ অষ্টম গোল হজম করে।

আরআই/এমএমআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]