জয়ের ধারায় সেনা ও নৌবাহিনী

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫৮ পিএম, ২২ জুন ২০২২

সার্ভিসেস কাবাডি লিগে টানা দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ নৌ বাহিনী ও রানার্সআপ বাংলাদেশ সেনাবাহিনী। বুধবার পল্টনস্থ জাতীয় কাবাডি স্টেডিয়ামে বাংলাদেশ নৌ বাহিনী ৩৮-১৮ পয়েন্টে হারিয়েছে বাংলাদেশ জেল দলকে। প্রথমার্ধে জয়ী দল এগিয়ে ছিল ২০-১০ পয়েন্টে।

দিনের অন্য ম্যাচে বর্তমান রানার্সআপ সেনাবাহিনীর সঙ্গে কুলিয়ে উঠতে পারেনি আরেক শিরোপা দল বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আসরে নতুনদের সুযোগ দিতে গিয়ে দ্বিতীয় ম্যাচেও হেরেছে বাংলাদেশ গেমস চ্যাম্পিয়নরা।

নৌবাহিনীর কাছে হার দিয়ে শুরুর পর বুধবার তারা ২০-৩৫ পয়েন্টে হেরেছে বাংলাদেশ সেনাবাহিনীর কাছে। প্রথমার্ধেই ১২-১৮ পয়েন্টে পিছিয়ে পড়ার পর আর ঘুরে দাঁড়াতে পারেনি বিজিবি।

বৃহস্পতিবার থেকে তিনদিন সার্ভিসেস লিগের খেলা বন্ধ থাকবে। ২৬ জুন বিমানবাহিনী-পুলিশ ও সেনাবাহিনী-জেল দল মুখোমুখি হবে। জাতীয় কাবাডি স্টেডিয়ামে ম্যাচ দুটি শুরু হবে বিকাল ৪টা ও ৫টায়। দুটি ম্যাচই সরাসরি সম্প্রচার করা হবে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ফেসবুক পেজে।

আরআই/আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]