যুক্তরাজ্যকে হারিয়ে যুক্তরাষ্ট্রের কাছে হারলেন রোমান সানারা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:০২ পিএম, ২৩ জুন ২০২২

ওয়ার্ল্ডকাপ আরচারি স্টেজ-৩ এর রিকার্ভ দলগত ইভেন্টের শেষ আটে ওঠার লড়াইয়ে হেরে বিদায় নিয়েছে বাংলাদেশ। বৃহস্পতিবার ফ্রান্সের প্যারিসে অনুষ্ঠিত রিকার্ভ পুরুষ দলগত বিভাগের নকআউট পর্বের প্রথম ম্যাচে বাংলাদেশ ৬-০ সেট পয়েন্টে যুক্তরাজ্য হারিয়ে পরের রাউন্ডে উঠেছিল।

শেষ আটে ওঠার লড়াইয়ে বাংলাদেশের প্রতিপক্ষ ছিল যুক্তরাষ্ট্র। কিন্তু ওই রাউন্ডে হেরে বিদায় নেন বাংলাদেশের ৩ আরচার রোমান সানা, সাগর ইসলাম ও হাকিম আহমেদ রুবেল। বাংলাদেশকে ৬-০ সেট পয়েন্টে হারিয়ে শেষ আটে উঠে যায় যুক্তরাষ্ট্র।

রিকার্ভ মহিলা দলগত ইভেন্টে ইলিমিনেশন রাউন্ডে খেলায় বাংলাদেশ (দিয়া সিদ্দিকী, নাসরিন আক্তার ও ফামিদা সুলতানা নিশা) ও ব্রাজিলের মধ্যেকার ম্যাচ ১ম পর্যায়ে ৪-৪ সেটে ড্র হয়। পরবর্তীতে উভয় দলের প্রত্যেকে ১টি করে তীর ছুড়েন।

সেখানে বাংলাদেশের স্কোর হয় ২৬ এবং ব্রাজিলের স্কোর হয় ২৫। বাংলাদেশ ৫-৪ সেট পয়েন্টে ব্রাজিলকে পরাজিত করে পরের রাউন্ডে উন্নীত হয়। ওই রাউন্ডে বাংলাদেশ ২-৬ সেট পয়েন্টে হেরে যায় চাইনিজ তাইপের কাছে।

আরআই/এমএমআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]