সার্ভিসেস কাবাডি লিগে সেনা ও নৌবাহিনী শীর্ষে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩৯ পিএম, ২৭ জুন ২০২২

একদিন আগেই বাংলাদেশ পুলিশ দলের বিপক্ষে দুর্দান্ত লড়াই করে ৩৪-৩৩ পয়েন্টে হেরেছিল বাংলাদেশ বিমানবাহিনী। চলমান সার্ভিসেস কাবাডি লিগের সবচেয়ে জম্পেশ ম্যাচও ছিল সেটি।

সেই বিমানবাহিনকে পরের বিকেলেই দেখা গেল অন্যরকম। সর্বশেষ আসরের চ্যাম্পিয়ন বাংলাদেশ নৌবাহিনীর বিপক্ষে তারা তেমন প্রতিদ্বন্দ্বিতাই গড়তে পারেনি।

ম্যাচটি সহজেই জিতে নিয়েছে সর্বশেষ আসরের চ্যাম্পিয়ন নৌবাহিনী। তারা ৩৪-২১ পয়েন্টে হারিয়েছে বাংলাদেশ বিমানবাহিনীকে। এটি বাংলাদেশ নৌবাহিনীর টানা তৃতীয় জয়। যে জয়ে সেনাবাহিনীর সাথে যুগ্মভাবে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেলো বাংলাদেশ নৌ বাহিনী।

তুহিন তরফদার, আরদুজ্জামান মুন্সীদের দল প্রথমার্ধে এগিয়ে ছিল ১৮-৮ পয়েন্টে। পরের ম্যাচে দাপটের সাথে খেলে ফায়ার সার্ভিসকে ৬২-১৯ পয়েন্টে হারিয়ে চলতি লিগের সবচেয়ে বড় জয় তুলে নিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আসরে বাংলাদেশ গেমস চ্যাম্পিয়নদের এটি প্রথম জয়। জয়ী দল প্রথমার্ধে এগিয়ে ছিল ৩১-৮ পয়েন্টে।

মঙ্গলবার সেনাবাহিনী-বিজিবি ও নৌবাহিনী-পুলিশ মুখোমুখি হবে। দুটি ম্যাচই সরাসরি সম্প্রচার করা হবে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ফেসবুক পেজে।

আরআই/এমএমআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]