মালদ্বীপে স্বর্ণ জেতা খুদে দাবাড়ু খুশবুকে সংবর্ধনা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:২৫ পিএম, ৩০ জুন ২০২২

মালদ্বীপের ইউকুলহাস দ্বীপে অনুষ্ঠিত ওয়েস্টার্ন এশিয়ান ইয়ুথ দাবা চ্যাম্পিয়নশিপে স্বর্ণজয়ী খুদে দাবাড়ু ওয়ারসিয়া খুশবুকে সংবর্ধনা দিয়েছে তার শিক্ষা প্রতিষ্ঠান সাউথ পয়েন্ট স্কুল।

সাউথ পয়েন্ট স্কুলের ৪র্থ শ্রেণীর ছাত্রী ওয়ারসিয়া খুশবু চ্যাম্পিয়ন হিসেবে স্বর্ণপদক অর্জন করে। বাংলাদেশ এই প্রতিযোগিতা থেকে মোট ৪টি পদক পেয়েছে, যার মধ্যে র্যাপিড দাবায় বালিকা অনুর্ধ্ব -১০ বিভাগে ওয়ারসিয়া খুশবু পেয়েছে একটি।

খুদে দাবাড়ুদের আন্তর্জাতিক প্রতিযোগিতার আসরে এ কৃতিত্বের জন্য ওয়ারসিয়া খুশবুকে সংবর্ধনা দেয় সাউথ পয়েন্ট স্কুল কর্তৃপক্ষ। সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজ মালিবাগের অধ্যক্ষ কর্নেল মো. শামসুল আলম পি এস সি (অব.), বাংলা মাধ্যম ও ইংরেজি ভার্সনের উপাধ্যক্ষ জেরিনা ফেরদৌস, ইংরেজি মাধ্যমের উপাধ্যক্ষ শাহনাজ বেগম।

স্ট্যান্ডার্ড, র্যাপিড ও ব্লিটজ-এই তিন ইভেন্ট দাবায় ওপেন অনূর্ধ্ব- ৮ থেকে ১৮ বয়সে ১৩ জন খুদে দাবাড়ু বাংলাদেশ থেকে ওয়েস্টার্ন এশিয়ান ইয়ুথ দাবা চ্যাম্পিয়নশিপে অংশ নেয়। এশিয়ার ৯টি দেশের ১৫০ জন খেলোয়াড় বিভিন্ন ক্যাটাগরিতে এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে।

আরআই/এমএমআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]