ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস কার্নিভাল: টিটি এককে চ্যাম্পিয়ন নয়ন

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩২ পিএম, ৩০ জুন ২০২২

পেশাদার ক্রীড়া সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস এসোসিয়েশন (বিএসজেএ) আয়োজিত ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস কার্নিভাল-২০২২ আজ (বৃহস্পতিবার) শুরু হয়েছে।

জাতীয় ক্রীড়া পরিষদে কার্নিভালে টেবিল টেনিস এককে ফ্রিল্যান্সার সোহানুজ্জামান খান নয়ন ঢাকা ট্রিবিউনের ফজলে রাব্বি মুনকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন। একক ইভেন্টে ফ্রিল্যান্সার মাহবুব আলম খান বাবুকে হারিয়ে যুগান্তরের জ্যোতির্ময় মন্ডল তৃতীয় হন।

চ্যাম্পিয়ন নয়ন ফাইনালে ২-০ সেটে মুনকে হারান। প্রথম সেট ১১-৪ ও দ্বিতীয় সেট ১১-৬ ব্যবধানে জয় পান নয়ন। এছাড়া জ্যোতির্ময় তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে মাহবুব আলম খান বাবুকে ১১-৬ ও ১১-৭ পয়েন্টে হারিয়ে ২-০ ব্যবধানে ম্যাচ জিতে নেন।

একই দিন অনুষ্ঠিত দ্বৈত ইভেন্টে সেরা হয়েছেন সোহানুজ্জামান খান নয়ন ও জ্যোতির্ময় মন্ডল জুটি। ফাইনালে তারা হারিয়েছেন মাহবুব আলম খান বাবু ও মাঝহারুল ইসলাম জুটিকে। ১১-৬ ও ১৩-১১ পয়েন্টে দুই সেট জিতে চ্যাম্পিয়ন হয় নয়ন-জ্যোতির্ময় জুটি। এই ইভেন্টে সৈয়দ মোঃ মামুন ও বি এম ফজলে রাব্বি মুন জুটি তৃতীয় হয়।

বৃহস্পতিবার সকালে প্রতিযোগিতার পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপের সিনিয়র নির্বাহী পরিচালক এফ.এম. ইকবাল বিন আনোয়ার ডন প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন। এ সময় জাতীয় টেবিল টেনিস দলের কোচ মোহাম্মদ আলী, পাঁচবারের জাতীয় টিটি চ্যাম্পিয়ন সোনাম সুলতানা সোমা, বিএসজেএ সভাপতি সাইদুজ্জামান, সাধারণ সম্পাদক আনিসুর রহমান, টুর্নামেন্ট কমিটির আহবায়ক রায়হান আল মুঘনি ও সদস্য সচিব রবিউল ইসলাম উপস্থিত ছিলেন।

শুক্রবার বিএসজেএ কার্যালয়ে ক্যারাম একক ও দ্বৈত প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

এমএমআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]