বিএসজেএ ক্যারমে রানার্সআপ জাগো নিউজের সাহাদ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৩৬ পিএম, ০১ জুলাই ২০২২

পেশাদার ক্রীড়া সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস এসোসিয়েশন (বিএসজেএ) আয়োজিত ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস কার্নিভালে আজ (শুক্রবার) দ্বিতীয় দিন ছিলো ক্যারম ইভেন্টের খেলা। যেখানে দ্বৈত বিভাগে রানার্সআপ হয়েছেন জাগোনিউজ২৪ ডটকমের ক্রীড়া প্রতিবেদক শাহাদাৎ আহমেদ সাহাদ।

বিএসজেএ কার্যালয়ে হওয়া এই ইভেন্টের ফাইনালে জাগো নিউজের শাহাদাৎ আহমেদ সাহাদ ও ঢাকা পোস্টের তরিকুল ইসলাম সজল জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে প্রথম আলোর মেহেদি হাসান রোমেল ও দ্য ডেইলি স্টারের রামিন তালুকার জুটি।

jagonews24

দ্বৈত ইভেন্টের চ্যাম্পিয়ন-রানার্সআপরা

ক্যারম দ্বৈত ইভেন্টে তৃতীয় হয়েছেন ঢাকা ট্রিবিউনের দুই সহকর্মী ফজলে রাব্বি মুন ও আলী শাহরিয়ার আমিন বাপ্পা জুটি। তারা তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে হারিয়েছেন বিএসজেএ স্পোর্টস কার্নিভালের গত আসরের দ্বৈত চ্যাম্পিয়ন আনিসুর রহমান ও রাকিবুল হাসান জুটিকে।

এদিকে একক বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন এসএ টিভির নুর উদ্দিন খান। ফাইনালে নুর উদ্দিন মুখোমুখি হয়েছিলেন গত আসরের চ্যাম্পিয়ন দ্য ডেইলি স্টারের আনিসুর রহমান খানের। সেই লড়াইয়ে শেষ হাসি হাসেন নুর। এই ইভেন্টে তৃতীয় হয়েছেন ডেইলি স্টারের রামিন তালুকদার।

jagonews24

একক ইভেন্টের চ্যাম্পিয়ন নুর (মাঝে), রানারআপ আনিসুর (বামে) ও তৃতীয় রামিন (ডানে)

একইদিন নারীদের ক্যারম ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন সামিনা রশ্নি। মাকসুদা লিসাকে হারিয়ে তিনি চ্যাম্পিয়ন হন। এ ছাড়া তৃতীয় স্থান অর্জন করেন ফরিদা বক্তেয়ারা।

শনিবার হবে বিএসজেএ স্পোর্টস কার্নিভালের কল ব্রিজ ইভেন্ট। সকাল দশটায় বিএসজেএ কার্যালয়েই হবে খেলা।

এসএএস/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]