ক্রীড়া সংগঠক বদরুলের মৃত্যুতে ক্রীড়া প্রতিমন্ত্রী ও বাফুফের শোক

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:১৫ পিএম, ২০ জুলাই ২০২২

বীর মুক্তিযোদ্ধা, সাবেক ফুটবলার, বিশিষ্ট ক্রীড়া সংগঠক, সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বদরুল ইসলাম খান বুধবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যৃবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ২ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বদরুল ইসলাম খানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

এক শোকবার্তায় প্রতিমন্ত্রী বলেন, 'বদরুল ইসলাম খান জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হিসেবে অত্যন্ত দক্ষতার সাথে সফলভাবে দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি সাতক্ষীরাসহ দক্ষিণাঞ্চলের ক্রীড়ার মান উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করেন। তার মৃত্যু ক্রীড়াঙ্গনের জন্য এক অপূরণীয় ক্ষতি। ক্রীড়াঙ্গনে তার যে অনন্য অবদান, তা চিরকাল প্রদীপ্ত থাকবে।'

শোকবার্তায় প্রতিমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী মো. সালাউদ্দিসহ অন্যান্য কর্মকর্তা বদরুল ইসলাম খানের মৃত্যুতে শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।