তিন কোটি টাকা ব্যয়ে জিমনেসিয়াম আধুনিকায়ন কাজের উদ্বোধন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:৪১ পিএম, ২৪ জুলাই ২০২২

রোববার দুপুরে রাজধানীর পল্টন ময়দানস্থ শহীদ তাজউদ্দীন আহমেদ ইনডোর স্টেডিয়ামে বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের উদ্যোগে ৩৭তম জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নমশিপ উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।

একইসাথে ৩ কোটি ৬ লক্ষ টাকা ব্যয়ে শহীদ তাজউদ্দীন আহমেদ উডেন ফ্লোর জিমনেসিয়াম-এর আধুনিকায়ন কাজের উদ্বোধন করেন তিনি।

বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ড. আবদুল মালেক-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ক্রীড়ার মানোন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। এরই ধারাবাহিকতায় আজ ৩ কোটি ৬ লক্ষ টাকা ব্যয়ে শহীদ তাজউদ্দীন আহমেদ উডেন ফ্লোর জিমনেসিয়াম আধুনিকায়ন কাজের উদ্বোধন করা হলো। এছাড়াও আমরা চলতি অর্থ বছরে ব্যাডমিন্টন ও টেবিল টেনিস খেলোয়াড়দের আবাসন সংকট সমাধানে একটি পূর্ণাঙ্গ ও আধুনিক ডরমেটরি ভবন নির্মাণ করা হবে যেখানে তারা প্রাকটিসেরও সুযোগ পাবে।'

জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ ২০২২ এ সারা দেশের ৭১ টি দলের ৩৭৭ জন খেলোয়াড় অংশগ্রহণ করছে।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।