জাতীয় রাগবি প্রতিযোগিতা শুরু হলো আজ

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০৭ পিএম, ১১ আগস্ট ২০২২

বাংলাদেশ রাগবি ফেডারেশন (ইউনিয়ন) এর ব্যবস্থাপনায় নবম ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক জাতীয় রাগবি প্রতিযোগিতা (পুরুষ) শুরু হয়েছে। বৃহস্পতিবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতা উদ্বোধন করেছেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক (শারীরিক শিক্ষা) মো. আক্তারুজ্জামান ভুঞাঁ ।

উপস্থিত ছিলেন বাংলাদেশ রাগবি ফেডারেশনের সাধারণ সম্পাদক মৌসুম আলী এবং যুগ্ন-সম্পাদক ও টুর্নামেন্ট সম্পাদক সাঈদ আহমেদ, কার্যনির্বাহী কমিটির সদস্য পারভিন নাছিমা নাহার পুতুল, মো. সিরাজুল ইসলাম এবং মো. সারোয়ার রাকিব, নূর-ই আফরোজসহ অন্যান্য কর্মকর্তাগন।

উদ্বোধনী দিনের খেলাায় বাংলাদেশ সেনাবাহিনী ৪১-০ পয়েন্টে ফরিদপুর জেলাকে, বাংলাদেশ আনসার ৩৬-০ পয়েন্টে ঠাকুরগাঁও জেলাকে, ঢাকা জেলা ৩৮-০ পয়েন্টে গোপালগঞ্জ জেলাকে, জামালপুর ১২-৭ পয়েন্টে নারায়নগঞ্জ জেলাকে, বাংলাদেশ সেনাবাহিনী ৩৬-০ পয়েন্টে সুনামগঞ্জ জেলাকে, মাগুড়া জেলা ১২-৭ পয়েন্টে বাংলাদেশ আনসারকে, সাতক্ষীরা জেলা ১৯-০ পয়েন্টে চাদপুর জেলাকে, নড়াইল জেলা ৫-০ পয়েন্টে ঠাকুরগাও জেলাকে ও ঢাকা জেলা ১৯-০ পয়েন্টে চাদপুর জেলাকে পরাজিত করেছে।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।