স্বপ্নযাত্রার এই তো শুরু

জমজমাট আয়োজনে ফ্র্যাঞ্চাইজি হকি লিগের লোগো উন্মোচন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৩৯ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২২

জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যে দিয়ে উন্মোচিত হলো দেশের প্রথম ফ্র্যাঞ্চাইজি হকি লিগ ‘হকি চ্যাম্পিয়ন্স ট্রফি’র লোগো। রাজধানী বসুন্ধরা কনভেনশন হলে লোগো উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেশ কয়েকটি খেলার তারকারা।

ফিফার কাউন্সিল মেম্বার ও বাফুফের নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ, জাতীয় ক্রিকেটার মাহমুদ উল্লাহ রিয়াদ, ব্যাডমিন্টন তারকা এলিনা সুলতানা, তারকা হকি খেলোয়াড় রাসেল মাহমুদ জিমি, তারকা আরচার রোমান সানা এবং চলচ্চিত্র অভিনেত্রী নাজিফা টুশি টুর্নামেন্টের লোগো উন্মোচন করেন।

এই তারকা অতিথিদের ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন টুর্নামেন্টের ৬ ফ্র্যাঞ্চাইজির প্রতিনিধিরা।

চোখ ধাঁধানো লেজার শো’র মাধ্যমে বাংলাদেশের গৌরবজ্জ্বল ইতিহাস ও হকির নানা দৃশ্য উপস্থাপন করা হয় অনুষ্ঠানে। পাশপাশি হকির দারুণ সম্ভাবনার কথাও তুলে ধরা হয়েছে। অনুষ্ঠানের শুরুতে হকির ফ্রি-স্টাইল নিয়ে মনোমুগ্ধকর কোরিওগ্রাফি উপস্থাপন করেছেন বিকেএসপির হকি খেলোয়াড়রা।

সব কিছু ঠিক থাকলে ২৮ অক্টোবর মওলানা ভাসানী স্টেডিয়ামে শুরু হবে হকি চ্যাম্পিয়ন্স ট্রফি। প্রথমবার ৬টি দল নিয়ে হবে এই ফ্র্যাঞ্চাইজি লিগ। দলগুলো হচ্ছে- ওয়ালটন ঢাকা, একমি চট্টগ্রাম, সাইফ পাওয়ার লিমিটেড খুলনা, রূপায়ন গ্রুপ কুমিল্লা, মোনার্ক মার্ট পদ্মা এবং মেট্রো এক্সপ্রেস বরিশাল।

এই টুর্নামেন্ট পরিচালনা করতে পাঁচ বছরের জন্য বাংলাদেশ হকি ফেডারেশনের কাছ থেকে স্বত্ত্ব কিনে নিয়েছে স্পোর্টস ম্যানেজমেন্ট কোম্পানি এইস। টুর্নামেন্টের ট্যাগলাইন ‘স্বপ্নযাত্রার এই তো শুরু।’

আরআই/এসএএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।