ভারতে চ্যাম্পিয়ন শাটলারদের জন্য অর্থ পুরস্কার

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:০৩ পিএম, ০২ অক্টোবর ২০২২

ব্যাডমিন্টন এশিয়ার আয়োজনে ভারতে অনুষ্ঠিত সাউথ এশিয়ান ব্যাডমিন্টনে অনূর্ধ্ব-১৫ বিভাগে বালক দ্বৈতে চ্যাম্পিয়ন সিফাত উল্লাহ গালিব ও মোস্তাকিম হোসেন এবং অনূর্ধ্ব-১৭ বিভাগে বালক দ্বৈতে তৃতীয় হওয়া নাজমুল ইসলাম জয় ও শাহেদ হোসনকে বরণ করে নিয়েছে বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন।

রোববার দুপুরে রাজধানীর পল্টনস্থ শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছিল বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত থেকে কৃতি খেলোয়াড়দের ফুলের তোড়া ও ক্রেস্ট প্রদান করেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ড. আবদুল মালেক, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. শাহ আলম সরদার, সাবেক সদস্য মিসেস কামরুন্নেছা আশরাফ দীনা, সাবেক সহসভাপতি জহিরুল ইসলাম স্বপন, সাবেক ট্রেজারার মো. মনোয়ার উল আলম বাবুল এবং ফেডারেশনের অন্যান্য সদস্যবৃন্দ।

বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের পক্ষ থেকে অনূর্ধ্ব-১৫ বিভাগে চ্যাম্পিয়ন এস.এস.এম সিফাত উল্লাহ গালিব ও মোস্তাকিম হোসেনকে ৫০ হাজারে টাকা করে, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সাবেক সদস্য মিসেস কামরুন্নেছা আশরাফ দীনা তার ব্যক্তিগত পক্ষ থেকে অনূর্ধ্ব-১৭ বিভাগে তৃতীয় স্থান অর্জনকারী নাজমুল ইসলাম জয় ও সাহেদ আহমেদকে ২৫ হাজার টাকা করে পুরস্কার প্রদান করা হয়।

উল্লেখ্য, টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলসমূহ হলো মালদ্বীপ, ভূটান, নেপাল, শ্রীলংকা, বাংলাদেশ ও ভারত।

আরআই/এসএএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।