নেইমারের আবেগঘন বার্তা

‘কখনও কারও ক্ষতি কামনা করিনি, অথচ আজ...’

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:০৬ এএম, ২৬ নভেম্বর ২০২২

তার প্রতিভার অর্ধেক ঝলকই যেন চাপা পড়ে রইলো চোটে। নেইমার বিশ্বসেরাদের একজন, এককভাবেও হতে পারতেন না কি? চোট তাকে কখনই সেই সুযোগটা দেয়নি ক্যারিয়ারে।

আরও একবার নেইমারকে ঘিরে আবর্তিত হচ্ছিল ব্রাজিলের ‘হেক্সা-স্বপ্ন’। সেই নেইমারই চোটে পড়ে গেলেন বিশ্বকাপের এক ম্যাচ পরই। অ্যাঙ্কেলের চোটে গ্রুপপর্বের বাকি দুই ম্যাচ খেলতে পারবেন না। হয়তো শেষ হয়ে যেতে পারে বিশ্বকাপটাই।

ব্রাজিলিয়ান সুপারস্টার সেটা জানেন। সার্বিয়ার বিপক্ষে চোট পাওয়ার পর তাই বোধ হয় সাইডবেঞ্চে বসে নীরবে চোখের জল মুছছিলেন। এবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দিলেন এক আবেগী বার্তা। যার পুরোটা জুড়ে রইলো একরাশ হতাশা আর না পাওয়ার কষ্ট।

নেইমারের সেই আবেগঘন ফেসবুক স্ট্যাটাসটি জাগো নিউজের পাঠকদের জন্য তুলে ধরা হলো...

‘এই শার্টটি (জার্সি) পরে আমি যে গর্ব এবং ভালোবাসা অনুভব করি তা বর্ণনাতীত। ঈশ্বর যদি আমাকে জন্মের জন্য একটি দেশ বেছে নেওয়ার সুযোগ দেন, তা হবে ব্রাজিল।

আমার জীবনে কিছুই প্রদত্ত বা সহজ ছিল না। আমাকে সবসময় আমার স্বপ্ন এবং আমার লক্ষ্যগুলোকে তাড়া করতে হয়েছে। কখনও কারো ক্ষতি কামনা করিনি বরং যাদের দরকার তাদের সাহায্য করেছি।

আজ আমার ক্যারিয়ারের সবচেয়ে কঠিন মুহূর্তগুলোর মধ্যে একটি... এবং আবারও একটি বিশ্বকাপে। আমি ইনজুরিতে পড়েছি। হ্যাঁ, এটা বিরক্তিকর, এটি কষ্ট দেয়। তবে আমি নিশ্চিত যে আমি ফিরে আসার সুযোগ পাব। কারণ আমি আমার দেশ, আমার সতীর্থ এবং নিজেকে সাহায্য করার জন্য যথাসাধ্য চেষ্টা করব।

শত্রুরা আমাকে এভাবে বিধ্বস্ত করার জন্য দীর্ঘ সময় ধরে অপেক্ষা করবে? কখনই না! আমি অসম্ভবের পুত্র এবং আমার বিশ্বাস অসীম।’

এমএমআর/এমআইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।