অস্ট্রেলিয়া ডে'তে শিলা-মাবিয়াদের সম্মাননা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৪৭ পিএম, ২৫ জানুয়ারি ২০২৩

অস্ট্রেলিয়া ডে উদযাপন উপলক্ষ্যে ঢাকাস্থ অস্ট্রেলিয়া হাই কমিশন বাংলাদেশের ৫ নারী ক্রীড়াবিদ ও বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) নারী ক্রিকেট দলকে সংবর্ধনা দিয়েছে।

বুধবার সন্ধ্যায় অস্ট্রেলিয়া ডে উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। উপস্থিত ছিলেন ঢাকাস্থ অস্টেলিয়ান হাই কমিশনার জেরেমি ব্রুয়ের।

সম্মাননা পাওয়া ৫ নারী ক্রীড়াবিদ হলেন- ব্যাডমিন্টনের কামরুন নাহার ডানা, শ্যুটিংয়ে শারমীন রত্না, ভারোত্তোলনে মাবিয়া আক্তার সীমান্ত, সাঁতারে মাহফুজা খাতুন শিলা এবং আরচারিতে দিয়া সিদ্দিকী।

Australia

এই ৫ ক্রীড়াবিদের পাশাপাশি বিকেএসপি'র নারী ক্রিকেট দলকেও সম্মাননা জানিয়েছে অস্ট্রেলিয়া হাই কমিশন। সাবেক ব্যাডমিন্টন তারকা কামরুন নাহার ডানা জাগো নিউজকে বলেছেন, ‘অস্ট্রেলিয়া হাই কমিশন আয়োজিত অনুষ্ঠানে ক্রীড়াঙ্গনের আরো বিশিষ্ঠ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। যে নারী ক্রীড়াবিদদের সম্মাননা জানানো হয়েছে আমি ছাড়া সবাই এই প্রজন্মের খেলোয়াড়। অনুষ্ঠান আমার কাছে অনেক ভালো লেগেছে।'

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।