ক্রিকেট বলের মধ্যেই পাবেন ইয়ারবাড

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ১১:২১ এএম, ১২ আগস্ট ২০২২

ক্রিকেট প্রেমীদের জন্য এই ইয়ারবাডটি হবে একেবারে আদর্শ। ওয়্যারলেস ইয়ারবাডটিতে সব ধরনের সুবিধা তো পাচ্ছেনই সঙ্গে পাবেন লাল রঙের ক্রিকেট বলের কেচিং। ভারতীয় সংস্থা উবন নিয়ে এলো এমন অভিনব ইয়ারবাডটি।

উবন বিটি-২১০ (UBON BT-210) ক্রিকেট বল ওয়্যারলেস ইয়ারবাডে রয়েছে ৩০এমএএইচ ব্যাটারি। এতে দেওয়া হয়েছে ডুয়াল মাইক্রোফোন। ব্লুটুথ ৫.০-এর কারণে সহজেই সকল ফিচার কাজ করে এই ইয়ারবাডে।

ব্লুটুথের মাধ্যমে কল রিসিভ এবং ডিসকানেক্ট সবই করতে পারবেন। ফোন কল কাটা বা ধরার জন্য টাচ কন্ট্রোল ফিচার রয়েছে। পাশাপাশি, ডুয়াল মাইক সাপোর্ট, সিরি এবং গুগল অ্যাসিস্ট্যান্টের সুবিধাও রয়েছে এই বাডে।

অটো-পেয়ারিং অন করে নিলে একটি ইয়ারবাড কানে থাকলেও স্পষ্ট শুনতে পাবেন সব। বাইরের নয়েজ থেকে সুরুক্ষা দিতে আছে বিশেষ ফিচার। ক্রিকেটপ্রেমীদের এবং জিম ফ্রিকদের লক্ষ্য করেই এই ইয়ারবাড টি বাজারে আনা হয়েছে। প্রিমিয়াম অভিজ্ঞতা সহ শক্তিশালী সাউন্ড কোয়ালিটি এবং দুর্দান্ত ব্যাটারি লাইফ অফার করবে ইয়ারবাডটি।

সংস্থার দাবি, একবার চার্জে টানা ২০ ঘণ্টা চলবে উবন বিটি-২১০। ঘাম, বৃষ্টি, ধুলোবালি থেকে সুরক্ষিত থাকবে পুরোপুরি। তাই কানে ইয়ারবাডটি গুঁজে বৃষ্টিতে ভিজতে পারবেন পছন্দের রবীন্দ্রসংগীত শুনতে শুনতে। সকালের জগিং বা দূর যাত্রা, যে কোনো সময়ের পারফেক্ট সঙ্গী হতে পারে এই ইয়ারবাড।

সূত্র: নিউজ৮৪মিডিয়া

কেএসকে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।