একসঙ্গে দুটি ডিভাইসে যুক্ত করা যাবে ইয়ারবাড

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০১:০৯ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২২

ভারতের বাজারে এলো আরও একটি ট্রু ওয়্যারলেস ইয়ারফোন। জনপ্রিয় স্মার্ট ডিভাইস সংস্থা রিয়েলমি নিয়ে এলো তাদের নতুন ইয়ারবাড। রিয়েলমি বাডস এয়ার ৩এস ইয়ারবাডসে আছে ১১ মিলিমিটার লিকিউড সিলিকন ট্রিপল টাইটানিয়াম বাস ড্রাইভার্স।

রিয়েলমির এই ইয়ারবাডসে রয়েছে ব্লুটুথ ভি ৫.৩ কানেক্টিভিটি। একই সময়ে দুটো ডিভাইসের সঙ্গে এই ইয়ারবাডস যুক্ত করা সম্ভব। আরও আছে টাচ কন্ট্রোল ফিচার। এছাড়াও থাকছে ডলবি অ্যাটমস সাউন্ড সিস্টেম সাপোর্ট। হাই কোয়ালিটি সারাউন্ড সাউন্ড পাওয়ার জন্য থাকছে কাস্টোমাইজেবল ইকিউ টিউনিং ফিচার। এর সঙ্গে পাওয়া যাবে হাই কোয়ালিটি অডিও ফিচারের সাপোর্ট।

নয়েজ রিডাকশন সাপোর্টের ৪টি মাইক্রোফোন থাকছে ইয়ারবাডটিতে। নয়েজ ক্যান্সেলিং অ্যালগোরিথমের সাপোর্ট পাওয়া যাবে এই ইয়ারবাডসে। আশপাশের অপ্রয়োজনীয় শব্দ কমাতে এই ফিচার কাজে লাগে। বৃষ্টি কিংবা ঘামে কিছুই হবে না ইয়ারবাডটির। ইয়ারফোনটি একটি IPX5 রেটিং প্রাপ্ত ওয়াটার রেজিসট্যান্ট ডিভাইস।

রিয়েলমির এই ট্রু ওয়্যারলেস স্টিরিও ইয়ারবাডটি একবার পুরো চার্জ হতে সময় লাগবে প্রায় এক ঘণ্টা। পুরো চার্জ থাকলে এই ইয়ারবাডস চলবে ৩০ ঘণ্টা পর্যন্ত। মাত্র ১০ মিনিটের চার্জে ৫ ঘণ্টার ব্যাটারি লাইফ পাওয়া যাবে এই ইয়ারবাডসে।

ভারতে রিয়েলমির এই নতুন ইয়ারফোনের দাম ধার্য হয়েছে ২ হাজার ৪৯৯ টাকা। বাংলাদেশি মুদ্রায় যা পাবেন মাত্র ২ হাজার ৯০০ টাকা। কালো এবং সাদা, এই দুই রঙে বেছে নেওয়া যাবে ইয়ারবাডটি। আগামী ১৪ সেপ্টেম্বর থেকে রিয়েলমির অফিশিয়াল ওয়েবসাইট এবং ই-কমার্স সংস্থা অ্যামাজন থেকে এই ইয়ারফোন কেনা যাবে।

সূত্র: এনডিটিভি গ্যাজেট

কেএসকে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।