দেশব্যাপী পাওয়া যাচ্ছে রিয়েলমি সি৩৩

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৫ এএম, ৩০ নভেম্বর ২০২২

রিয়েলমি নিয়ে এসেছে এন্ট্রি-লেভেল স্মার্টফোন সি৩৩। নতুন ৪জিবি র্যাম ও ৬৪জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে দেশব্যাপী পাওয়া যাচ্ছে স্মার্টফোনটি। দাম ১৪ হাজার ৯৯৯ টাকা (ভ্যাট প্রযোজ্য)।

১১ নভেম্বর দারাজ ক্যাম্পেইনের প্রথম দিন সবচেয়ে বেশি বিক্রিত স্মার্টফোনের রেকর্ড করেছে রিয়েলমি সি৩৩।

এই ফোন অ্যাকুয়া ব্লু ও নাইট সি এই দুটি কালারে পাওয়া যাচ্ছে, সাথে আছে দু’টি ভ্যারিয়েন্ট - ৩জিবি র্যাম ও ৩২জিবি স্টোরেজ এবং ৪জিবি র্যাম ও ৬৪জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। এছাড়া এর আলট্রা ফাস্ট সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও শক্তিশালী প্রসেসর ব্যবহারকারীদের অভিজ্ঞতায় যোগ করবে নতুন মাত্রা।

এই ফোনে আছে ৫০ মেগাপিক্সেলের সিএইচডিআর অ্যালগরিদম প্রযুক্তি সম্বলিত ক্যামেরা, যার সাহায্যে অতিরিক্ত আলোতেও খুব সহজেই তোলা যাবে সুন্দর, পরিষ্কার, ঝকঝকে ও মনোমুগ্ধকর ছবি। এছাড়া, সুবিশাল ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাহায্যে দিনভর চার্জ শেষ হয়ে যাওয়ার চিন্তা ছাড়াই ফোন ব্যবহার করা যাবে।

৩৭ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই সুবিধা পাওয়া যাবে। তাছাড়া একবার চার্জ করলে ৩৬.৭ ঘণ্টা ফোনে কথা বলা যাবে, ৮৪.৭ ঘণ্টা গান ও ১৪ ঘণ্টা পর্যন্ত ভিডিও উপভোগ করা যাবে। মাত্র ৫ শতাংশ চার্জ দিয়ে ৪৩.৬ ঘণ্টা পর্যন্ত কাজ চালিয়ে যাওয়া যাবে।

এমএইচআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।