এক চার্জে ৩০ ঘণ্টা চলবে এই ইয়ারবাড

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৫:১৮ পিএম, ০৭ ডিসেম্বর ২০২২

ভারতীয় উইয়্যারেবল ব্র্যান্ড প্লে নিয়ে এলো তাদের নতুন ট্রু ওয়্যারলেস ইয়ারবাড প্লেগো ডুরা। ফার্স্ট চার্জিং সহ বিভিন্ন ফিচার রয়েছে ইয়ারবাডটিতে। সংস্থার দাবি, একবার পুরো চার্জ হলে ৩০ ঘণ্টা পর্যন্ত প্লে টাইম দিতে পারবে ইয়ারবাডটি।

এছাড়াও ইয়ারবাডটিতে দেওয়া হয়েছে স্পোর্টস প্রিমিয়াম একটি ইন-ইয়ার ডিজাইন। ফলে দীর্ঘক্ষণ ইয়ারবাডটি পরে থাকার পরেও কানে কোনো সমস্যা বা ক্লান্তি অনুভব করবেন না ব্যবহারকারী। প্লে-এর নিজস্ব এনহ্যান্সড বাস্ এক্সট্রা লাউড ড্রাইভার রয়েছে ইয়ারবাডটিতে।

ইয়ারবাডটি মাইক্রোফোনে এইচডি সাউন্ড কোয়ালিটি প্রদান করে এবং এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সেলেশন প্রযুক্তি দুর্দান্ত অডিও অভিজ্ঞতাও নিশ্চিত করে। অর্থাৎ এই বৈশিষ্ট্য আপনাকে সবসময়ই চারপাশের কোলাহল মুক্ত করে কলিং অভিজ্ঞতা দিতে পারবে।

টাইপ-সি চার্জিং সাপোর্ট করে ইয়ারবাডটি। এর টাচ কন্ট্রোলও যথেষ্ট অ্যাক্টিভ। স্মার্টফোন পকেটে রেখেও আপনি এই ইয়ারবাডের অডিও লেভেল নিয়ন্ত্রণ করতে পারবেন। ফাস্ট চার্জিং সাপোর্টেড এই ইয়ারবডটি মাত্র ১০ মিনিটের চার্জে ৫ ঘণ্টা পর্যন্ত ব্যবহার করা যাবে।

ভারতে ইয়ারবাডটির দাম মাত্র ১ হাজার ৪০০ টাকা। বাংলাদেশি মুদ্রায় যা ১ হাজার ৯০০ টাকা। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট, ই-কমার্স সাইট অ্যামাজন ও ফ্লিপকার্ট থেকে কেনা যাবে ইয়ারবাডটি । কালো এবং সাদা এই রঙের বিকল্পে বেছে নেওয়া যাবে প্লেগো ডুরা ইয়ারবাডটি।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

কেএসকে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।