দ্বিতীয় বিপিও সম্মেলন ২৮-২৯ জুলাই


প্রকাশিত: ০৭:০৮ এএম, ১৬ জুন ২০১৬

রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশে (কেআইবি) দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিতব্য বিপিও সম্মেলন-২০১৬ আগামী ২৮-২৯ জুলাই।

দেশীয় ও আন্তর্জাতিক বাজারে বিজনেস প্রসেস আউটসোর্সিং বা বিপিও খাতের অবস্থানকে তুলে ধরতে গত বছর প্রথমবারের মতো আয়োজন করা হয় বিপিও সামিট-২০১৫।

আয়োজনকে সফল করতে পার্টনারদের সঙ্গে বিপিও সামিটের পক্ষে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কলসেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্য) এর সঙ্গে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সম্প্রতি বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের (বিসিসি) সেমিনার হলে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদফতরসহ ৬টি ব্যবসায়িক সংগঠনের সঙ্গে আনুষ্ঠানিকভাবে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাক্যের পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আমিনুল হক, কোষাধ্যক্ষ তানভীর ইব্রাহিম, পরিচালক মো. তানজিরুল বাসার প্রমুখ।

চুক্তি স্বাক্ষর পর্বে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) অধিদফতরের মহাপরিচালক বনমালী ভৌমিক, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) পরিচালক এস এম আশ্রাফ আবির, বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) সভাপতি আলী আশফাক, বাংলাদেশ উইমেন ইন টেকনোলজির (বিডাব্লিউআইটি) পক্ষে ফাহমিদা আক্তার, সিটিও ফোরাম বাংলাদেশের সভাপতি তপন কান্তি সরকার, ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) সভাপতি রাজিব আহমেদ, ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (আইএসপিএবি) সভাপতি এম এ হাকিম নিজ নিজ সংগঠনের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

আইসিটি অধিদফতরের সঙ্গে চুক্তিতে বাক্য এর পক্ষ থেকে স্বাক্ষর করেন সহ-সভাপতি ওয়াহিদ শরীফ ও অন্যান্য সংগঠনগুলোর সঙ্গে চুক্তিতে স্বাক্ষর করেন বাক্য সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন।

আরএম/একে/এবিএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :