স্যামসাং গ্যালাক্সি এস৬ ও গ্যালাক্সি এস৬ এজ`র প্রি-বুকিং শুরু


প্রকাশিত: ১০:৫৭ এএম, ৩০ মার্চ ২০১৫

স্যামসাং মোবাইল বাংলাদেশ গ্যালাক্সি এস৬ এবং গ্যালাক্সি এস৬ এজ এর প্রি-বুকিং শুরু হয়েছে। প্রি-বুকিং করা গ্রাহকেরা পাচ্ছেন ইএমআই সুবিধা, ফ্রি ওয়্যারলেস চার্জার এবং টেলিকম অপারেটরের দারুণ সব অফার। সর্বাধুনিক স্যামসাং প্রযুক্তি এবং আকর্ষণীয় ডিজাইন এই ফোনটি দুটিতে এক অনন্য মাত্রা সৃষ্টি করেছে।

মেটাল ও গ্লাসের অপূর্ব সমন্বয়ে স্যামসাং গ্যালাক্সি এস৬ ও গ্যালাক্সি এস৬ এজ এর রয়েছে অর্থবহ ডিজাইন এবং শক্তিশালী ফিচারের সংমিশ্রন। স্লিম (৬.৮ মি.মি/৭.০ মি.মি এজ) এবং হাল্কা (১৩৮ গ্রাম/ ১৩২ গ্রাম এজ) গ্যালাক্সি এস৬ এবং গ্যালাক্সি এস৬ এজ এ রয়েছে- সবচেয়ে অত্যাধুনিক স্যামসাং প্রযুক্তি।

ফোন দুটির দ্রুত কর্ম সম্পাদন ক্ষমতা এবং তুলনামূলক কম পাওয়ার খরচ করার পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে পৃথিবীর প্রথম ৬৪ বিট প্ল্যাটফর্মের ১৪এনএম মোবাইল প্রসেসর, নতুন এলপিডিডিআর৪ মেমোরি সিস্টেম ও ইউএফএস ২.০ ফ্ল্যাশ মেমোরি। এছাড়াও ১৪৪০পি/ভিপি৯ হার্ডওয়্যার ভিত্তিক কোডেক কম পাওয়ার ব্যবহারে হাই রেজোলুশনে ভিডিও স্ট্রিমিং করা যাবে। ৫.১ ইঞ্চি কোয়াড এইচডি সুপার অ্যামোলেড স্ক্রিন সর্বোচ্চ ৫৭৭ পিপিআই পিক্সেল ঘনত্ব নিশ্চিত করে। আরো উজ্জ্বল ডিস্পের (৬০০সিডি/এমএম) ফলে ব্যবহারকারীরা যেকোন জায়গায় যেকোন সময়ে আপোসহীন ভাবে ফোন দুটি ব্যবহার করতে পারবেন।

গ্যালাক্সি এস৬ এবং গ্যালাক্সি এস৬ এজ এ এবার আরও প্রাণবন্ত এবং দ্রুত ফ্রন্ট ও ব্যাক ক্যামেরা রয়েছে। এফ ১.৯ লেন্স এবং হাই রেজোলুশন সেন্সর সম্পন্ন ফ্রন্ট (৫ মেগাপিক্সেল) এবং ব্যাক ক্যামেরা (১৬ মেগাপিক্সেল) স্বল্প আলোতেও উন্নত মানের ছবি তুলতে সাহায্য করে। ফোন দুটি ওয়্যারযুক্ত ভাবে মাত্র ১০ মিনিট চার্জে ব্যবহার করা যাবে প্রায় ৪ ঘন্টা।

বাংলাদেশের বাজারে গ্যালাক্সি এস৬ এর মূল্য ৬৯,৯০০ টাকা এবং গ্যালাক্সি এস৬ এজ এর মূল্য ৭৯,৯০০ টাকা। প্রি-বুকিং নিশ্চিত করার জন্য গ্রাহকদেরকে ১০,০০০ টাকা জমা দিতে হবে।

বিস্তারিত জানতে গ্রাহকরা কল করতে পারেন- ০৯৬১২-৩০০৩০০ নম্বরে (৭দিন, সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত) অথবা ভিজিট করুন স্যামসাং মোবাইল বাংলাদেশ এর ফেসবুক ফ্যানপেজ বা ঘুরে আসতে পারেন নিকটস্থ স্যামসাং স্মার্টফোন ক্যাফে।

আরএস/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]