গ্রামীণফোনের নতুন সাত ইন্টারনেট প্যাকেজ


প্রকাশিত: ১২:৫৫ পিএম, ৩০ মার্চ ২০১৫

সবার জন্য ইন্টারনেট পৌঁছে দেয়ার লক্ষ্যে গ্রামীণফোন নিয়ে এলো ইন্টারনেট সেবায় আরো সাতটি নতুন প্যাকেজ। সোমবার স্থানীয় একটি হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই প্যাকেজগুলো চালু করেন গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার (সিএমও) অ্যালান বনকে।

অ্যালন বনকে বলেন, প্যাকেজগুলো সমাজের বিভিন্ন শ্রেণির মানুষের প্রয়োজনের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে। এগুলো সুলভ এবং ইন্টারনেটের কার্যকর ব্যবহার নিশ্চিত করবে। আমাদের গ্রাহকরা তাদের প্রয়োজন অনুযায়ী প্যাকেজ বেছে নিতে পারবেন।

জানা যায়, গ্রামীণফোনের ইন্টারনেট প্যাকেজগুলোর আকার ৪ মেগাবাইট (এমবি) থেকে ২০ গিগাবাইট পর্যন্ত। ৪ এমবি প্যাকেজের দাম ২ টাকা এবং মেয়াদ ২ দিন। ৭৫ এমবি প্যাকেজের মেয়াদ ৭ দিন এবং দাম রাখা হয়েছে ৩০ টাকা। ১ জিবি প্যাকেজের দাম পড়বে ২৭৫ টাকা যার মেয়াদ ২৮ দিন।

অন্য প্যাকেজগুলোর মধ্যে আছে- ২৫০ এমবি- দাম ৯৯ টাকা, ২ জিবি প্যাকের দাম ৩৫০ টাকা, হেভি ব্রাউজিং প্যাকের দাম ৯৫০ টাকা এবং ২০ জিবি প্যাকের দাম ২০০০ টাকা। ২০ জিবি প্যাকেজের মেয়াদ ৩০ দিন এবং বাকি তিনটি প্যাকেজের মেয়াদ ২৮ দিন।

এই প্যাকেজগুলো থ্রী জি এবং টু জি উভয় এলাকায় প্রযোজ্য হবে। থ্রী জি এলাকায় ২০ জিবি ছাড়া অন্য প্যাকেজগুলোর গতি হবে ১ এমবিপিএস এবং ২০ জিবি প্যাকেজের গতি হবে ২ এমবিপিএস থাকবে। তবে থ্রী জি কাভারেজের বাইরে সব প্যাকেজের জন্য টু জি গতি প্রযোজ্য হবে জানানো হয়েছে।

কোম্পানির `ইন্টারনেট ফর অল` লক্ষ্য সম্পর্কে সিএমও বলেন, বাংলাদেশের সকল মানুষের কাছে ইন্টারনেট পৌঁছে দেয়াই শুধু আমাদের লক্ষ্য নয়, আমরা চাই সবাই যেন ইন্টারনেটের তার চাহিদা অনুযায়ী কনটেন্ট খুজে পান। সুযোগের স্বদব্যবহার করা হলে আকাশ ছোয়াও অসম্ভব নয়।

উল্লেখ্য, টেলিনর গ্রুপের অঙ্গসংগঠন গ্রামীণফোন ৫১ মিলিয়ন এরও অধিক গ্রাহক নিয়ে বাংলাদেশের অগ্রণী টেলিযোগাযোগ প্রতিষ্ঠান। ১৯৯৭ সালে যাত্রা শুরু করার পর দেশব্যাপী সর্ববৃহৎ নেটওয়ার্ক ব্যবস্থা গড়ে তুলেছে গ্রামীণফোন, যার মাধ্যমে দেশের ৯৯ শতাংশ মানুষ সেবা গ্রহণ করতে পারে। ব্র্যান্ড প্রতিজ্ঞা `চলো বহুদূর` -এর আওতায় গ্রামীণফোন গ্রাহকদের জন্য সর্বোত্তম মোবাইল ডাটা, ভয়েস সেবা এবং সবার জন্য ইন্টারনেট প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ। এছাড়া গ্রামীণফোন ঢাকা ও স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত রয়েছে।

এসআই/আরএস/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :