২৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা নিয়ে এলো অপো এফ৭

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩২ পিএম, ১৭ এপ্রিল ২০১৮ | আপডেট: ০৫:৪৪ পিএম, ১৭ এপ্রিল ২০১৮
২৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা নিয়ে এলো অপো এফ৭

২৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা নিয়ে বাংলাদেশের বাজারে এলো অপো এফ৭। ৪ জিবি ও ৬ জিবি র‌্যাম ভার্সনের হ্যান্ডসেটটি ২৫ এপ্রিল থেকে পাওয়া যাবে। 

মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে হ্যান্ডসেটটি অবমুক্ত করে অপো বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ক্রিকেটার তাসকিন আহমেদ।

অনুষ্ঠােনে তাসকিন আহমেদ বলেন, অপো সবসময় তরুণ প্রজন্মকে সেরা সেলফির অভিজ্ঞতার বিষয়ে গুরুত্ব দিয়ে থাকে। অপো এফ৭ তার যথাযথ উদাহরণ। আশা করছি এফ৭ তার অনন্য ফিচারগুলোর মাধ্যমে ব্যাপক সাড়া ফেলবে।

অপো বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, আজ থেকে অপো এফ৭ বাংলাদেশে যাত্রা শুরু করছে। বাংলাদেশের বাজারে অপো এফ৭ নিয়ে আসতে পেরে খুবই আনন্দিত।

বাংলাদেশে দুইটি ভার্সনে পাওয়া যাবে অপো এফ সেভেন। একটিতে আছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রম। অন্য ভার্সনটি পাওয়া যাবে ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রমে। দেশে ৪ জিবি র‌্যামের অপো এফ সেভেনের দাম ২৯ হাজার ৯৯০ টাকা। ৬ জিবি র‌্যামের ফোনটির দাম ৩৫ হাজার ৯৯০ টাকা।

৪ জিবি র‌্যাম ভার্সনের অপো এফ সেভেন পাওয়া যাবে তিনটি রঙে। অন্যদিকে ৬ জিবি র‌্যাম ভার্সনের এফ সেভেন মিলবে দুইটি রঙে।

অপো এফ সেভেনের ক্যামেরায় ব্যবহার করা হয়েছে দ্বিতীয় প্রজন্মের আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স বিউটিপ্রযুক্তি ২.০। অপো এফ সেভেনে থাকছে হাই ডায়নামিক রেঞ্জ (এইচডিআর)-এর ২৫ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা, আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স বিউটি প্রযুক্তি ২.০, কভার শট এবং অগমেন্টেড রিয়েলিটি (এআর) স্টিকার। অপো এফ সেভেন কেবল উন্নতমানের সেলফিইদেবে পরিমার্জিত ও সুন্দর ছবি।

ফোনটিতে ৬৪ বিট অক্টা-কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। এতে ৩৪০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি রয়েছে।

এএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com