ট্যাব এক্সপোতে ৪৩ শতাংশ ছাড় ঘোষণা হুয়াওয়ের

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫:৩৩ পিএম, ১১ জুলাই ২০১৮

দশম টেকশহর ডট কম স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো ২০১৮ উপলক্ষে শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে এর ডিভাইস ও অ্যাকসেসরিজের ওপর আকর্ষণীয় ছাড়ের ঘোষণা দিয়েছে। আগামী ১২ থেকে ১৪ জুলাই রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) এ এক্সপো অনুষ্ঠিত হবে।

এক্সপো চলাকালীন হুয়াওয়ের স্মার্টফোনের ওপরে সর্বোচ্চ ২৩ শতাংশ বিশেষ ছাড়সহ আকর্ষণীয় উপহার দিবে এবং ট্যাবসহ অন্যান্য হুয়াওয়ের অ্যাকসেসরিজের (ইয়ারফোন, ব্লুটুথ হেডসেট, কুইক চার্জার, ওটিজি কেবল, সেলফি স্টিক, স্মার্ট স্কেল প্রভৃতি)
ওপর সর্বোচ্চ ৪৩ শতাংশ ছাড় দিবে।

এছাড়াও, শুধুমাত্র এক্সপোতে হুয়াওয়ের পাওয়ার ব্যাংক ও কালার ব্যান্ড এ২-এ বিশেষ ছাড় দিবে।

বর্তমানে, স্মার্টফোন গ্রাহকদের কাছে অত্যন্ত জনপ্রিয় হুয়াওয়ে মেট ১০ প্রো নিয়মিত দাম ৮৩ হাজার ৯০০ টাকার পরিবর্তে এক্সপোতে ছাড়ে পাওয়া যাবে মাত্র ৬৫ হাজার টাকায় এবং সঙ্গে থাকছে আকর্ষণীয় গিফট বক্স।

এক্সপোতে, মাত্র ২২ হাজার ৫০০ টাকায় ক্রেতারা আকর্ষণীয় উপহারসহ হুয়াওয়ে নোভা টুআই কিনতে পারবেন, যেখানে স্মার্টফোনটির বাজারমূল্য ২৪ হাজার ৯৯০ টাকা এবং হুয়াওয়ে নোভা থ্রিই-এর নিয়মিত দাম ২৭ হাজার ৯৯০ টাকার পরিবর্তে এক্সপোতে ক্রেতারা কিনতে পারবেন মাত্র ২৫ হাজার ৫০০ টাকায়।

এ বিষয়ে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)-এর কান্ট্রি ডিরেক্টর অ্যারন শি বলেন, ‘গত আসরে আমাদের গ্রাহকরা তাদের অভূতপূর্ব সাড়ার মাধ্যমে আমাদের যে সহযোগিতা করেছেন এজন্য আন্তরিকভাবে কৃতজ্ঞ। আমাদের গ্রাহকদের সেবাদানের ক্ষেত্রে কোন সুযোগই ছাড় দিতে চাই না বিশেষ করে, বিশ্বের সেরা সব গ্যাজেট ও ডিভাইসের প্রদর্শনীর মতো একটা বিশেষ জায়গায়।

তিনি বলেন, স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৮-তে আমরা আকর্ষণীয় সব অফার ও ছাড় নিয়ে আসছি। আমাদের বিশ্বাস, আমাদের গ্রাহকরা তাদের পছন্দের ডিভাইস কেনার ক্ষেত্রে এমন সুযোগ হাতছাড়া করবেন না।’

এমআরএম/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com