গ্রিনলাইন বাসে গ্রামীণফোনের ফ্রি ওয়াই-ফাই


প্রকাশিত: ১২:৪৩ পিএম, ১৫ আগস্ট ২০১৫

ঢাকা থেকে কক্সবাজার এবং ঢাকা থেকে সিলেট রুটে গ্রিনলাইন পরিবহনের যাত্রীরা ভ্রমণের সময় ওয়াই-ফাই সংযোগের মাধ্যমে এখন থেকে গ্রামীণফোনের থ্রিজি ইন্টারনেট সেবা গ্রহণ করতে পারবেন।

শনিবার গ্রামীণফোনের এ সেবাটির উদ্বোধন করেন গ্রিনলাইন পরিবহনের জেনারেল ম্যানেজার মো. আব্দুস সাত্তার ও গ্রামীণফোনের হেড অব ডিরেক্ট সেলস সাজ্জাদ আলম।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রিনলাইন পরিবহনের মালিক মোহাম্মদ আলাউদ্দিন ও গ্রামীণফোনের হেড অব বিজনেস সেলস বাকি বিল্লাহ। গ্রামীনফোনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আন্তঃজেলা বাস ভ্রমণে দূরপাল্লার যাত্রীদের ইন্টারনেট সেবা প্রদানে প্রথমবারের মতো বাংলাদেশের কোনো মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান এই উদ্যোগ নিলো।

উদ্বোধনী অনুষ্ঠানে গ্রিনলাইন পরিবহনের মালিক মোহাম্মদ আলাউদ্দিন বলেন, ভবিষ্যতে গ্রিনলাইন পরিবহনের সব রুটের যাত্রীদেরই এ সেবা প্রদান করা হবে। এ সেবার মাধ্যমে যাত্রীরা তাদের দীর্ঘ ভ্রমণের সময় সাইবার বিশ্বের সঙ্গে যুক্ত থাকতে পারবেন।

তিনি বলেন, বাংলাদেশে ‘সবার জন্য ইন্টারনেট’ নিশ্চিত করা গ্রামীণফোনের অন্যতম প্রয়াস। সহজে সবার জন্য ইন্টারনেট ব্যবহার নিশ্চিত করতে গ্রামীণফোন ইতোমধ্যে নানা উদ্যোগ নিয়েছে। এ উদ্যোগটি গ্রামীণফোনের তেমনই একটি উদ্যোগ।

এমএম/একে/এমআরআই

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]