উদ্যোক্তা হাটে হোস্টিংয়ের সঙ্গে ডোমেইন ফ্রি

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ১২:৫০ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০১৯

যে কোন ধরনের ওয়েব হোস্টিংয়ের সঙ্গে ডোমেইন ফ্রি দিচ্ছে হোস্টমাইট। রাজধানীর ধানমন্ডিতে চলা তিনদিনব্যাপি উদ্যোক্তা হাটে এই অফার পাওয়া যাচ্ছে।

হোস্টমাইটের প্রধান নির্বাহী জোবায়ের আলম বিপুল জানান, প্রতিবারের মত উদ্যোক্তা হাটে এবারও ওয়েব হোস্টিংয়ে আমরা বিভিন্ন রকমের ছাড় দিচ্ছি। এবার ওয়েব হোস্টিং কিনলেই সাথে ডট কম এক্সটেনশনের ডোমেইন ফ্রি দেওয়া হচ্ছে।

এই ছাড়াও পিওর এসএসডি, সুপার ফাস্ট লাইটস্পিড এবং ক্লাউন্ড লিনাক্স নির্ভর ১ জিবি ওয়েব হোস্টিং দাম মাত্র ৯০০ টাকা এবং ১০ জিবির রিসেলার হোস্টিং ৫৬০০ টাকায় পাওয়া যাচ্ছে।

এছাড়া যে কোন ওয়েব হোস্টিং কিনলেই পাচ্ছেন ফ্রি এসএসএল, ফ্রি ওয়েবসাইট ব্যাকআপ ও ফ্রি ভাইরাস স্ক্যানিং। এনিয়ে বিস্তারিত জানা যাবে www.hostmight.com ঠিকানায়।

২০১১ সালে যাত্রা শুরু করা দেশীয় ওয়েবহোস্টিং সেবাদাতা প্রতিষ্ঠান ‘হোস্টমাইট’ হোস্টিং ছাড়াও ডোমেইন ক্রয় ও ওয়েবসাইট তৈরি সেবা দিচ্ছে।

শুক্রবার ধানমণ্ডির ২৭ নম্বরে ওমেন ভলান্টারি অ্যাসোসিয়েশন (ডব্লিউভিএ) মিলনায়তনে শুরু হওয়া এই হাট আগামী রোববার শেষ হবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত হাট খোলা থাকবে। এতে ৫০টি স্টলে উদ্যোক্তারা নিজেদের পণ্য ও সেবা প্রদর্শন ও বিক্রি করছেন।

এই আয়োজনে মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে জাগোনিউজ২৪.কম।

এএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]