যুদ্ধবিমান, মিসাইল লঞ্চার নিয়ে এলো পাবজি

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৮:২১ এএম, ১৭ অক্টোবর ২০১৯

থেকে পাবজির আপডেট শুরু হয়েছে। অন্যান্য বারের তুলনায় এবারের আপডেট অনেকটাই আলাদা।

কারণ প্রথমবার পাবজিতে যোগ হচ্ছে প্লেলোড মোড। এই আপডেটে যুদ্ধবিমান, কামান, হেলিকপ্টারের সাহায্যে গেমে অংশ নিতে পারবে গেমাররা। সর্বশেষ ০.১৫ আপডেটের মাধ্যমে এই নতুন ফিচারগুলো পাবেন গেমাররা।

থমবার প্লেলোড মোড আনতে চলেছে পাবজি মোবাইল। নতুন মোডে আকাশপথে লড়াই যোগ হতে চলেছে পাবজি মোবাইলে। অর্থাৎ এবার থেকে জিপ, মোটরসাইকেলের মতোই বিভিন্ন ধরনের যুদ্ধবিমান, হেলিকপ্টারে আকাশপথে লড়াই করতে পারবে প্লেয়াররা।

শুধু তাই নয়, আকাশপথে প্রতিদ্বন্দিদের রুখতে থাকবে কামানও। জিপ বা মোটরসাইকেলের মতোই ট্যাঙ্কের সাহায্যে বিপরীত স্কোয়াডের বিমান লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়তে পারা যাবে। যোগ করা হচ্ছে কিছু নতুন শক্তিশালী অস্ত্র। নতুন আপডেটের পর থাকছে গ্রেনেড লঞ্চার ও রকেট লঞ্চারের অপশনও।

নতুন আপডেটে যে শক্তিশালী অস্ত্রগুলো যোগ করা হবে সেগুলো হল - RPG-7 রকেট লঞ্চার, M3E1-A মিসাইল, M79 গ্রেনেড লঞ্চার, M134 হেভি মেশিনগান, MGL গ্রেনেড লঞ্চার।

তার সঙ্গে অবশ্যই থাকছে যুদ্ধবিমান, হেলিকপ্টার ও ট্যাঙ্ক থেকে গেমে অংশ নেওয়ার সুযোগ। তাছাড়া, ‘Survive Till Dawn’ নামের এই আপডেটে থাকবে হ্যালোইন থিম। জম্বি মোডে যোগ হচ্ছে নতুন ক্যারেক্টার।

২২ অক্টোবরের আগে আপডেট করা হলে মিলবে বিশেষ প্যারাস্যুট ট্রায়াল ও ২,০০০ বিপি। অ্যান্ড্রয়েড ও আইওএসে এসে গেছে আপডেট।

এএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]