শক্তিশালী প্রসেসর নিয়ে আসছে রিয়েলমির ‘সি২৫এস’ ও ‘বাডস কিউ২’

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৭:০৬ পিএম, ২১ জুন ২০২১

রিয়েলমি তাদের ‘সি’ সিরিজে শক্তিশালী স্মার্টফোন যোগ করতে যাচ্ছে। কোম্পানিটি দেশের বাজারে গেমিং প্রসেসর হেলিও জি৮৫-এর রিয়েলমি ‘সি২৫এস’ উন্মোচন করবে।

পাশাপাশি লঞ্চ হতে যাচ্ছে দারুণ স্টাইলিশ এবং দুর্দান্ত সাউন্ড কোয়ালিটির রিয়েলমি বাডস কিউ২। ২৬ জুন দুপুর ১২টায় এই স্মার্টফোন উন্মোচন করা হবে। এই অনুষ্ঠানে অংশ নিয়ে নতুন স্মার্টফোন জিতে নেয়ার সুযোগ রয়েছে বলে জানিয়েছে রিয়েলমি। বিস্তারিত জানতে ক্লিক করুন। 

এর আগে চলতি বছরে এপ্রিলের শেষ দিকে রিয়েলমি বাজারে নিয়ে আসে সি২৫ স্মার্টফোন, যা টিইউভি রাইনল্যান্ড থেকে গুণগত মানদণ্ডের স্বীকৃতিপ্রাপ্ত দেশের প্রথম স্মার্টফোনগুলোর একটি বলে জানায় প্রতিষ্ঠানটি।

আর সি২৫এস হচ্ছে রিয়েলমি সি২৫ এর আপগ্রেডেড সংযোজন। আপগ্রেডেড রিয়েলমি সি২৫এস এ থাকছে হেলিও জি৮৫ গেমিং প্রসেসর। যা ব্যবহারকারীদের দেবে দুর্দান্ত গেমিং এক্সপেরিয়েন্স।

পাশাপাশি, সি২৫এস রিয়েলমি সি সিরিজের স্মার্টফোনের মধ্যে খুবই ভারসাম্যপূর্ণ একটি হ্যান্ডসেট। কারণ এতে থাকছে ৬ হাজার এমএএইচ ব্যাটারি। সঙ্গে আছে ১৮ ওয়াটের টাইপ সি কুইক চার্জার। মেগা ব্যাটারি থাকায় রিয়েলমি সি২৫এস ৫১ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই থাকবে। পাশাপাশি স্মার্টফোনটিতে থাকছে, ৪৮ মেগাপিক্সেল এএই ট্রিপল ক্যামেরা।

সি২৫এস স্মার্টফোনটি টিইউভি রাইনল্যান্ড হাই রিলায়াবিলিটি সার্টিফাইড। সে কারণে লঞ্চ ইভেন্টে ফোনটিকে বিভিন্ন কোয়ালিটি টেস্ট করে উপস্থাপন করা হবে।

একইসঙ্গে, ২৬ জুন রিয়েলমি বাডস কিউ২ উন্মোচন করা হবে। এই সুপার স্টাইলিশ ইয়ার বাডসটিতে ফুটিয়ে তোলা হয়েছে ক্যালাইডোস্কপিক ডিজাইন। পাশাপাশি রয়েছে ব্যাটারি ব্যাক আপ। ব্যবহারকারীরা পাবেন ২০ ঘণ্টার প্লেব্যাক সুবিধা। এর সুপার লো ল্যাটেন্সি মোড গেমারদের গেমিং অভিজ্ঞতাকে আরও উপভোগ্য করে তুলবে।

জেডএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]