আইফোন ১৩ সিরিজ নিয়ে এলো গ্রামীণফোন

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১২ পিএম, ২৩ অক্টোবর ২০২১

গ্রাহকদের জন্য আইফোনের সর্বশ্রেষ্ঠ লাইনআপ নিয়ে এসেছে গ্রামীণফোন। এর মধ্যে রয়েছে সৃজনী ও রুচির প্রশ্নে অনন্য আইফোন ১৩ প্রো, আইফোন ১৩ প্রো ম্যাক্স, আইফোন ১৩ এবং আইফোন ১৩ মিনি।

আগাগোড়া নতুন আঙ্গিকে সাজানো আইফোন ১৩ প্রো এবং আইফোন ১৩ প্রো ম্যাক্স ব্যবহারকারীদের দিচ্ছে আইফোনের সর্বকালের সেরা প্রো ক্যামেরা সিস্টেম, ‘প্রো –মোশান’ (ProMotion) সমৃদ্ধ সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে, উন্নত ব্যাটারি লাইফ এবং অ্যাপলের ডিজাইনকৃত ফাইভ-কোর জিপিইউ সম্বলিত এ১৫ বায়োনিক চিপ। মসৃণ এবং টেকসই ডিজাইনের আইফোন ১৩ ও আইফোন ১৩ মিনি ব্যবহারকারীরা পাচ্ছেন আইফোনের সর্বকালের সেরা ডুয়াল ক্যামেরা সিস্টেম এবং শক্তিশালী এ১৫ বায়োনিক চিপ।

গ্ৰামীণফোন এ আইফোন ১৩ সিরিজের হ্যান্ডসেট প্রি-অর্ডারে থাকছে ৩৬ মাস পর্যন্ত নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ডে ০% ইএমআইতে ক্রয়ের সুবিধা, থাকছে ফ্রি ১৪ জিবি ফোর-জি ইন্টারনেটসহ (মেয়াদ ১৪ দিন) বিভিন্ন জিপি গিফট আইটেম, জিপি স্টার প্লাটিনাম প্লাস স্ট্যাটাস এবং বিভিন্ন জিপি স্টার পার্টনারের জন্য ডিসকাউন্ট কুপন। এছাড়াও থাকছে ডিভাইস ইন্সুরেন্স সাবস্ক্রিপশন এ ২০ শতাংশ ছাড় এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের ক্রেডিট কার্ডে ইএমআই ক্যাশব্যাক অফার।

গ্রাহকরা আইফোন ১৩ সিরিজের হ্যান্ডসেট এখনই প্রি-অর্ডার করতে পারবেন, যা তাদের হাতে পৌঁছে দেওয়া হবে ২৯ অক্টোবর থেকে। প্রি-অর্ডার, মূল্যতালিকা ও প্রাপ্যতাসহ বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন grameenphone.com ওয়েবসাইটে।

এইচএস/কেএসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]