ঈদুল আজহা উপলক্ষে ক্রেতাদের জন্য অপো’র আকর্ষণীয় অফার

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯:১৭ পিএম, ০৩ জুলাই ২০২২

ঈদুল আজহাকে উৎসবমুখর করতে ক্রেতাদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে এসেছে স্মার্টফোন প্রতিষ্ঠান-অপো বাংলাদেশ। শনিবার (২ জুলাই) থেকে শুরু হওয়া এ অফার চলবে ৯ জুলাই পর্যন্ত। এ ক্যাম্পেইন চলাকালীন সময়ে লটারির মাধ্যমে বাছাই করা ভাগ্যবান বিজয়ীদের জন্য থাকছে আকর্ষণীয় সব পুরস্কার।

এ সময়ে অপো এ১৬, অপো এ১৬, অপো এ৫৪, অপো এ৭৬, অপো এ৯৫, অপো এফ২১ প্রো ও অপো এফ২১ প্রো ফাইভজি ডিভাইস কিনলে ক্রেতারা সুজুকি ব্র্যান্ডের মোটরসাইকেল জেতার সুযোগ পাবেন।

এ ক্যাম্পেইনে লটারির মাধ্যমে বেছে নেওয়া বিজয়ীদের জন্য থাকছে গৃহস্থালী পণ্য সামগ্রী। এর মধ্যে রয়েছে ফ্রিজ, মাইক্রোওয়েভ ওভেন ও কফি মেকার। এছাড়াও, এ ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য থাকছে এনকো ডব্লিউ১১ টিডব্লিউএস হেডফোন, পাঁচ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক, ইন্টারনেট ডাটা বান্ডেল ও ১৫ শতাংশ অতিরিক্ত সোয়াপ এক্সচেঞ্জ অফার সুবিধা। অপো এফ২১ প্রো সিরিজের (অপো এফ২১ প্রো অথবা এফ২১ প্রো ফাইভজি) ডিভাইস ক্রয়ে ক্রেতারা নিশ্চিতভাবে আকর্ষণীয় পুরস্কারসহ গিফট বক্স পাবেন।

jagonews24

এ আকর্ষণীয় পুরস্কার ও অফার পেতে ক্রেতাদের এই লিঙ্কে oppobangladesh.com/lottery প্রবেশ করে প্রাসঙ্গিক তথ্য দিয়ে বক্সগুলো পূরণ করতে হবে এবং গ্রিন বারে (এখানে লেখা থাকবে - রিডিম ইওর লাক) ক্লিক করতে হবে। দেশের যে কোন জায়গা থেকে আগ্রহীরা এ ক্যাম্পেইনে অংশ নিয়ে আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ পাবেন।

এ ক্যাম্পেইন নিয়ে অপো বাংলাদেশ অথোরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটরের হেড অব ব্র্যান্ড লিউ ফেং বলেন, ঈদ উৎসব উদযাপনে বাড়তি মাত্রা যোগ করতে আমাদের ক্রেতাদের জন্য এ অফারগুলো নিয়ে এসেছি। এ ক্যাম্পেইনের আওতায় পছন্দের স্মার্টফোন কিনে পুরস্কার জিতে নেওয়ার সুযোগটি ক্রেতারা লুফে নেবেন বলে আমি আশা করি।

অপো- সম্প্রতি দেশের বাজারে এর এফ সিরিজের নতুন ডিভাইস এফ২১ প্রো ফাইভজি নিয়ে এসেছে। চমৎকার এ ডিভাইসটির শক্তিশালী প্রসেসর ব্যবহারকারীদের জন্য উন্নত পারফরমেন্সের বিষয়টি নিশ্চিত করবে। ডিভাইসটিতে রয়েছে দুর্দান্ত ক্যামেরা সেট-আপ ও আকর্ষণীয় ফাংশন। এফ২১ প্রো ফাইভজি ডিভাইসটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ ফাইভজি মোবাইল প্ল্যাটফর্ম ৬এনএম চিপসেট রয়েছে, যা সুপার ফাস্ট ইন্টারনেট ফোরজি সমর্থন করে। এফ২১ প্রো ফাইভজিতে ভিওএলটিই রয়েছে। এর পূর্ণ রূপ হলো ভয়েস ওভার এলটিই। এ প্রযুক্তির সাহায্যে ব্যবহারকারীরা খুব সহজেই ভিওএলটিই সমর্থিত নেটওয়ার্কে ভয়েস ও ডেটা পাঠাতে পারবেন। চমৎকার এ ডিভাইসটিতে আল্ট্রা-থিন ফ্ল্যাট রেট্রো ডিজাইন ও ডুয়াল অরবিট লাইট রয়েছে।

এছাড়াও, ডিভাইসটিতে ৪ হাজার ৫০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি এবং ৩৩ ওয়াটের সুপারভুক ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি রয়েছে। অপো এফ২১ প্রো ফাইভজি ডিভাইসে ৮জিবি র্যাম রয়েছে। অপো’র র্যাম সম্প্রসারণ প্রযুক্তির মাধ্যমে স্মার্টফোনটিতে থাকা ৮জিবি র্যাম-এর পাশাপাশি অতিরিক্ত ৫ জিবি পর্যন্ত যুক্ত করা যাবে। ডিভাইসটিতে আরও রয়েছে ৬৪ মেগাপিক্সেলের মেইন ক্যামেরা, যা দিয়ে চমৎকার ও দৃষ্টিনন্দন ছবি তোলা যাবে।

এমআইএইচএস/জেএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]