বিআইজেএফের সভাপতি নাজনীন সাধারণ সম্পাদক সাব্বিন

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩১ পিএম, ০৩ অক্টোবর ২০২২

তথ্যপ্রযুক্তি সাংবাদিকদের শীর্ষ সংগঠন ‘বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরাম (বিআইজেএফ)’ এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে নতুন কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন নাজনীন নাহার (টেক ওয়ার্ল্ড) এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাব্বিন হাসান (বার্তা২৪ ডটকম)।

শুক্রবার রাজধানীর কারওয়ান বাজারের জনতা টাওয়ারে নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

ফলাফল অনুযায়ী, কার্যনির্বাহী পরিষদের সহ-সভাপতি পদে কম্পিউটার বিচিত্রার ভূঁইয়া ইনাম লেলিন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে নতুন সময়ের সাজেদুর রহমান, কোষাধ্যক্ষ পদে বিজ টেকের সাইফুল ইসলাম শান্ত, সাংগঠনিক সম্পাদক পদে ঢাকা পোস্টের আরিফুল ইসলাম আরমান, প্রকাশনা ও গবেষণা সম্পাদক পদে ঢাকা মেইলের আসাদুজ্জামান লিমন এবং নির্বাহী সদস্য পদে ডিজিটাল সময়ের এনামুল করিম ও ডিজি বাংলার ইমদাদুল হক নির্বাচিত হয়েছেন।

এর আগে ২৩ সেপ্টেম্বর চারটি পদে ভোট হয়। ওই ভোটে সভাপতি পদে নাজনীন নাহার বেগম (টেক ওয়ার্ল্ড) এবং মো. জাকির হাসান (সমকাল) সমানসংখ্যক ২৫টি করে ভোট পেয়েছিলেন। ফলে সভাপতি পদ ছাড়াই বিজয়ী প্রার্থীদের নাম ঘোষণা করে বিআইজেএফের নির্বাচন কমিশন। সে সময় সমান ভোট পাওয়া সভাপতি পদে পুনরায় ভোট গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়।

বিআইজেএফের নির্বাচন কমিশনের চেয়ারম্যান হিসেবে ছিলেন আবদুল্লাহ এইচ কাফি। কমিশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন জ্যেষ্ঠ সাংবাদিক এ আর এম মাহমুদ হোসেন ও পল্লব মোহাইমেন। আপিল বোর্ডে ছিলেন সুমন ইসলাম ও আরিফুল হাসান।

এইচএস/বিএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।