বিদ্যুৎ বিপর্যয়

নেটওয়ার্ক সমস্যায় মোবাইল কোম্পানির দুঃখ প্রকাশ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৩ পিএম, ০৪ অক্টোবর ২০২২
প্রতীকী ছবি

বিদ্যুতের জাতীয় গ্রিডে বিপর্যয়ের কারণে দুপুরের পর থেকে নেটওয়ার্ক সমস্যা থাকার কারণে দুঃখ প্রকাশ করেছে মোবাইল কোম্পানি গ্রামীণফোন।

মঙ্গলবার (৪ অক্টোবর) রাতে গ্রামীণফোন তাদের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে দুঃখ প্রকাশ করে।

পোস্টে বলা হয়, জাতীয় গ্রিডে বিদ্যুৎ বিপর্যয়ের জন্য দেশের বিভিন্ন অঞ্চলের মোবাইল গ্রাহকরা সেবা পেতে সাময়িক সমস্যার সম্মুখীন হতে পারেন। আশা করছি, বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক হলে সমস্যার সমাধান হয়ে যাবে। সাময়িক এ অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।

এদিকে, রবি, বাংলালিংক ও রাষ্ট্র প্রতিষ্ঠান টেলিটকের কর্মকর্তারা জানিয়েছেন, বিদ্যুৎ বিভ্রান্তির কারণে নেটওয়ার্কের সমস্যা হয়েছে। বিদ্যুতের সমস্যার সমাধান হলে নেটওয়ার্ক ঠিক হয়ে যাবে। সাময়িক এ অসুবিধার জন্য গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ করেছেন তারা ।

এদিন জাতীয় গ্রিডের সঞ্চালন লাইনে বিপর্যয়ের কারণে দুপুর ২টা থেকে ঢাকাসহ দেশের অধিকাংশ এলাকা বিদ্যুৎবিচ্ছিন্ন হয়ে পড়ে। এতে ভোগান্তিতে পড়েন মোবাইল নেটওয়ার্ক ও ডাটা ব্যবহারকারী গ্রাহকরা।

এইচএস/আরএডি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।